বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এনামূল হকের কর্মী সমাবেশ

আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নগরীতে বিভিন্ন কর্মসূচি

Paris
Update : বুধবার, ২২ জুন, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে মঙ্গলবার (২১ জুন) বিকাল ৫টায় খড়খড়ি বাইপাশ, বিকাল ৬টায় নওদাপাড়া ও সন্ধ্যা ৭.৩০টায় উপশহর নিউমার্কেট প্রাঙ্গনে গণসঙ্গীত ও গম্ভীরা এবং সন্ধ্যা ৭.৩০টায় নগরীর শালবাগান মোড় ও রাত্রী ৮.৩০টায় শিরোইল কলোনি তথ্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

 

গণসঙ্গীত, গম্ভীরা ও তথ্যচিত্র প্রদর্শনীর সার্বিক তত্ত্বাবধায়নের দায়িত্বে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাংস্কৃতিক সম্পাদক কামারউল্লাহ সরকার কামাল। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সদস্য এ্যাড. রাশেদ-উন-নবী আহসান, ১৪ (পূর্ব) নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris