শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

বাগমারায় পুলিশের পৃথক অভিযানে ১২ জন গ্রেপ্তার

Paris
Update : বুধবার, ২৫ মে, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় পৃথক অভিযানে ১২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে পরোয়ানাভুক্ত ৭ জন এবং মাদকসহ ৫ জন। মাদক সহ প্রেস্তারকৃতরা হলো উপজেলার বালিয়া গ্রামের মৃত ময়েজ আলীর ছেলে টিপু সুলতান, দুর্গাপুর উপজেলার গোপালপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে জুয়েল রানা, তাহেরপুর পৌরসভার চৌকিরপাড়া মহল্লার আবুল কাসেমের ছেলে সান্টু সরদার, মোহনগঞ্জ গ্রামের গোলাম মোস্তফার ছেলে মাহমুদুল হাসান এবং মাদারীগঞ্জ গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে রুমেল সরদার।

সেই সাথে পরোয়ানাভুক্ত ৭ আসামী হলো দেউলিয়া গ্রামের আনিছার রহমানের ছেলে রুহুল আমিন এবং পূর্ব দৌলতপুর গ্রামের পিয়ারবক্সের ছেলে আব্দুর রাজ্জাক, বাইগাছা গ্রামের এমাজ উদ্দীনের ছেলে ফরিদ শেখ, গোবিন্দপাড়া গ্রামের লুৎফর রহমানের স্ত্রী লুতফুননেছা বেগম, ছেলে আব্দুল কুদ্দুস, কুশলপুর গ্রামের নহির উদ্দীনের ছেলে আব্দুর রশিদ এবং একই গ্রামের সাবদুল আলীর ছেলে রেজাউল করিম।

গত সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান থানার ওসি মোস্তাক আহম্মেদ।


আরোও অন্যান্য খবর
Paris