শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ষড়যন্ত্রের প্রমাণ’ আছে বলার পর চুরি হলো ইমরান খানের ফোন

Paris
Update : বুধবার, ১৮ মে, ২০২২

এফএনএস : শিয়ালকোটে তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের একটি সমাবেশ থেকে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের মোবাইল ফোন চুরি হয়েছে বলে দাবি করেছেন তার সাবেক বিশেষ সহকারী শাহবাজ গিল। পিটিআই নেতা শাহবাজ গিলের একটি টুইটের বরাত দিয়ে পাকিস্তানের জিও টেলিভিশন জানায়, জনসভায় ইমরান খান একটি ‘ভিডিও’ প্রকাশের হুমকি দেন, যেখানে তাকে ক্ষমতা থেকে উৎখাতের ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচনের পর্যাপ্ত তথ্য রয়েছে বলে তিনি দাবি করেন। শাহবাজের ভাষ্যে, ইমরান দাবি করেছিলেন, তাকে হত্যার ষড়যন্ত্রের কথা তিনি জানতেন। এর প্রমাণ রয়েছে ওই ভিডিওতে।

তার কিছু হলে ভিডিওটি প্রকাশ করার ব্যবস্থাও করে রেখেছেন। ওই বক্তব্যের পর তার ফোনটি চুরি যায়। সরকার সাবেক প্রধানমন্ত্রী ইমরানের নিরাপত্তা প্রহরা ‘কমিয়ে দেওয়ায়’ চুরির ওই ঘটনা ঘটতে পেরেছে বলে তার দলের নেতা শাহবাজের অভিযোগ। সরকারের উদ্দেশে তিনি বলেন, আপনারা (সরকার) পুরোপুরি উন্মাদ হয়ে উঠেছেন। ইমরান খান যে ভিডিও বার্তাটি তার ফোনে রেকর্ড করেছিলেন, তা আর পাওয়া যাচ্ছে না। পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ সেদেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ইসলামাবাদ বাসভবন ও তার রাজনৈতিক জনসভাগুলোতে নিñিদ্র নিরাপত্তা দেওয়ার নির্দেশ জারি করার পর শাহবাজ গিলের এই বিবৃতি।

জিও নিউজ লিখেছে, সাবেক প্রধানমন্ত্রী ইমরানের নিরাপত্তার বিষয়ে প্রধানমন্ত্রী শেহবাজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে দুটি বৈঠক করেছেন। ইসলামাবাদে ইমরান খানের বাসভবনে নিরাপত্তার জন্য ৯৪ জন নিরাপত্তা কর্মী দেওয়া হয়েছে। এর অতিরিক্ত হিসেবে নিরাপত্তা বাহিনীর ২৬ জন কর্মকর্তা ও সামরিক বাহিনীর ৯ জন সদস্যকেও এ কাজে নিয়োজিত রাখা হয়েছে। পাকিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র জানান, সাবেক প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে ‘সুনির্দিষ্ট হুমকি’ পাওয়া গেলে নিরাপত্তা আরও জোরদার করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris