বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এনামূল হকের কর্মী সমাবেশ

রুয়েটে তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী

Paris
Update : শনিবার, ১২ মার্চ, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি : গতকাল শুক্রবার রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এ ইন্সটিটিউট অফ ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনলোজী (আইআইসিটি) আয়োজিত ১০-১১, মার্চ ০২ দিনব্যাপী তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সম্মানিত সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন। গতকাল শুক্রবার বিকাল ৩:৩০ টায় সিএসই সেমিনার রুমে অনুষ্ঠিত এই সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের প্রধান পৃষ্ঠপোষক ও রুয়েট ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েটের তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম মন্ডল। এছাড়াও বক্তব্য রাখেন তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের আয়োজক কমিটির সভাপতি ও আইআইসিটি পরিচালক অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের আয়োজক কমিটির সাধারণ সম্পাদক ও আইআইসিটি সহযোগী পরিচালক অধ্যাপক ড. মো. মাসুদ রানা।


আরোও অন্যান্য খবর
Paris