সোমবার

২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পোরশায় চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর লড়াই

Paris
Update : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

পোরশা থেকে প্রতিনিধি : নওগাঁর পোরশায় চেয়ারম্যান পদে এবার ভোট যুদ্ধে নেমেছেন শফিকুল ইসলাম নামের এক স্বামী ও তার স্ত্রী তুুহিনারা বেগম। স্বামী শফিকুল ইসলাম আওয়ামী লীগের বিদ্রোহী ও স্ত্রী তুহিনারা বেগম সতন্ত্র প্রার্থী।

জানা গেছে, আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে পোরশা উপজেলার ছাওড় ইউপিতে চেয়ারম্যান পদে এবারে মোট প্রার্থী রয়েছেন ৬জন। এদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত ১জন, আওয়ামী লীগের বিদ্রোহী ১জন, ইসলামী আন্দোলন মনোনীত ১জন। বিএনপি সমর্থীত ২জন, ও সতন্ত্র মহিলা প্রার্থী ১জন। এদের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শফিকুল ইসলাম ও সতন্ত্র মহিলা প্রার্থী তুহিনারা স্বামী-স্ত্রী। স্বামী শফিকুল ইসলাম তার নির্বাচনী এলাকায় পোষ্টার, ব্যানার, মাইকিং দিয়ে ব্যাপক প্রচার প্রচারনা চালালেও তার স্ত্রী তুহিনারাকে এলাকায় এখন পর্যন্ত কোন প্রকার প্রচার প্রচারনা কিংবা গণসংযোগ করতে দেখা যায়নি।

এমনকি তার কোন পোষ্টার বা ব্যানারও চোখেও পড়েনি। এ বিষয়ে শফিকুল ইসলাম বলেন, ভোটে প্রতিদ্বন্দীতা করার অধিকার সবার আছে। স্বামী স্ত্রী বলে কোন কথা নেই। অপরদিকে, স্ত্রী তুহিনারা বেগম বলেন, আমার স্বামীকে যেমন মানুষ ভাল বাসে, ঠিক তেমনি আমাকেও মানুষ ভাল বাসে। মানুষ তাকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় তাই তিনি নির্বাচন করছেন। আবার অনেক জনগণ আমাকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় তাই আমিও নির্বাচন করছি। এতে দোষের কিছুই নেই। এসময় তিনি প্রচার প্রচারনা না করার বিষয়টি এড়িয়ে যান।


আরোও অন্যান্য খবর
Paris