শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিটের বার্ষিক সাধারণ সভা

Paris
Update : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে রাজশাহী জেলা পরিষদ ভবনের ৪র্থ তলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট কার্যালয়ে বার্ষিক সভা ও আন্তর্জাতিক ভলেন্টিয়ার ডে পালন করা হয়। ভলেন্টিয়ার ডে অনুষ্ঠনে ইউনিট পর্যায়ে ১০ জন শ্রেষ্ঠ সেচ্ছাসেবকদের মাঝে সনদপত্র ও মেডেল তুলেদেন অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।

এ সময় জেলা ইউনিট ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার তার বক্তব্য বলেন, ২০২০ সালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট যা অর্জন করেছে তা যেন ২০২১ সালে আরো বৃদ্ধি পায়। তিনি যুবদের উদ্যোশে বলেন, যেহেতু শিক্ষা প্রতিষ্ঠান এতদিন বন্ধ ছিল সেগুলি এখন খুলেছে, তাই সকল শিক্ষা প্রতিষ্ঠানে কার্যক্রম দ্রুত শুরু করতে হবে। তিনি যুব সহ নির্বাহী কমিটির সকল সদস্যদের অভিনন্দন জানান, জেলা ইউনিটের এই অগ্রগতির জন্য। বার্ষিক সভা ও সনদপত্র বিতরণ কালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট সেক্রেটারী শফিকুজ্জামান শফিক বলেন, এজিএম-এ আমরা ২০২০ সালের রেজুলেশন এবং আয়-বায় এর হিসান ও অডিট হিসাব পাশ করেছি।

এছাড়া ২০২২ সালে আমরা কি করবো তা সর্ব সম্মতিক্রমে সিন্ধান্ত নিয়েছি। তিনি আরো বলেন, জেলা রেড ক্রিসেন্ট যে ভাবে এগিয়ে যাচ্ছে তার সম্পূর্ণ অবদান এই রেড ক্রিসেন্ট সদস্যদের। আমরা চায়, তাদের এই ধারা অব্যহত থাকুক এবং আরো গতিশীল হোক। ভবিষতে আমাদের যুবরা আমাদের জেলা রেড ক্রিসেন্টকে এগিয়ে নিয়ে যাবে। বার্ষিক সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট নির্বাহী সদস্য মোঃ লিয়াকত আলী, মীর তৌফিক আলী ভাদু, অধ্যাপক মাহমুদ হোসেন, জিয়াউদ্দিন আহমেদ ও সামাউন ইসলাম। এছাড়া আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ইউনিটে অজীবন সদস্য, যুব প্রধান সাদিয়া সাবা অর্চি ও জেলা ইউনিটের সদস্যবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris