বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর

রাজশাহী মহানগরীতে ইয়াবা ও হেরোইনসহ এক ব্যক্তি আটক

Paris
Update : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ গ্রাম হেরোইনসহ ১ ব্যক্তিকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর মতিহার থানার তালাইমারী বৌ বাজার এলাকার মোঃ আলমাস আলীর ছেলে মোঃ আলফাজ আলী (৩০)। পুলিশ জানায়, গতকাল রোববার বেলা ১১.২৫ টায় বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন পিপিএম এর নেতৃত্বে এটিএসআই মোঃ নাসির উদ্দিন ও তার টিম বোয়ালিয়া মডেল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ডিউটি করছিলো।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, শিরোইল রেলস্টেশন সংলগ্ন এলাকায় একজন ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানার ঐ টিম ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ আলফাজ আলীকে আটক করে। এসময় তার দখল হতে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ গ্রাম হেরোইন উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris