শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

মায়ের অভিযোগে ছেলে গ্রেফতার

Paris
Update : সোমবার, ৯ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় মায়ের অভিযোগে সনেট হোসেন (১৯) নামের এক মাদকাসক্ত ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে মা নারগিস বেগমের লিখিত অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে। সে উপজেলার নারায়পুর গ্রামের আবু বক্করের ছেলে। জানা যায়, সনেট দীর্ঘদিন থেকে মাদক সেবন করে। মাদক সেবনের টাকা না পেলে সে মা-বাবা ভাই এর উপর অত্যাচার নির্যাতন করতো।

এমনকি টাকা না দিলে পরিবারের অজান্তে বাসার জিনিসপত্র গোপনে বিক্রি করতো। তাকে বিভিন্নভাবে বুঝানোর পরেও মাদক সেবন থেকে তাকে বিরত রাখা যায়নি। দিন দিন আরও মাদকাসক্তি বৃদ্ধি পায়। ফলে পারিবারিক সিদ্ধান্তে তাকে পুলিশে দেয়া হয়। এ বিষয়ে মা নারগিস বেগম বলেন, প্রতিদিন সে বাড়িতে মাদক সেবন করে। নিষেধ করা সত্তেও কোন কথায় কর্ণপাত করেনা। বিয়ে দিলে হয়তো ভালো হয়ে যাবে এই ভেবে ছেলেকে বিয়ে দিয়েছিলাম।

কিন্তু সে ভাল হওয়ার পরিবর্তে আরো বেপরোয়া হয়ে উঠে। তার স্ত্রী মাদকাসক্ত সহ্য করতে না পেরে বাবার বাড়িতে চলে যায়। কোন উপায় না পেয়ে আজ রোববার মাদক সেবন করা অবস্থায় থানায় খবর দিলে পুলিশ ছেলেকে গ্রেপ্তার করে। আমরা কোন উপায় খুঁজে না পেয়ে পরিবারের পক্ষ থেকে পুলিশে দিয়েছি। এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন বলেন, মাদকাসক্ত সনেটের মায়ের লিখিত অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হযেছে। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে রোববার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris