বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এনামূল হকের কর্মী সমাবেশ

নগরীতে হেরোইন অস্ত্রসহ ২ ব্যক্তি আটক

Paris
Update : রবিবার, ৮ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ১০৬ গ্রাম হেরোইন ও ২ টি চাকু (ছোরা) সহ ২ ব্যক্তিকে আটক করেছে আরএমপি ডিবি। গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সাহেব বাজার বড়কুঠি গ্রামের মৃত নবাবজান শেখের ছেলে মুরাদ ওরফে ককটেল মুরাদ (৩৬) ও কামালের ছেলে মোঃ পিন্টু (৩২)।

গতকাল সকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক আশিক ইকবাল, এসআই মোঃ ছয়ফুল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এসময় গোপন সংবাদের ভিত্তি জানতে পারে বোয়ালিয়া থানার সাহেব বাজার ন্যাশনাল ব্যাংক রাজশাহী শাখার সামনে ২ জন ব্যক্তি হেরোইন বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ মুরাদ ওরফে ককটেল মুরাদ ও মোঃ পিন্টু (৩২)কে গ্রেফতার করে।

এসময় তল্লাশী করে তাদের কাছ থেকে ১০৬ গ্রাম হেরোইন ও ০২ টি চাকু (ছোরা) উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামীরা সাহেব বাজার এলাকার বিভিন্ন দোকানে হতে চাঁদা আদায় করতো। তাদের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদক সহ অন্যান্য আইনে একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris