বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এনামূল হকের কর্মী সমাবেশ

ব্যাংক লেনদেন চলবে ৩টা পর্যন্ত

Paris
Update : সোমবার, ৩১ মে, ২০২১

এফএনএস : চলমান বিধিনিষেধের সঙ্গে সীমিত পরিসরে ব্যাংক লেনদেনের সময়সীমাও বাড়ানো হয়েছে। আগের মতোই স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আগামী ৬ জুন পর্যন্ত ব্যাংকে লেনদেন চলবে। এ সময়ে লেনদেন হবে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত। তবে ব্যাংকের অন্যান্য আনুষঙ্গিক কাজ বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলবে।

গতকাল রোববার বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব সাইট সুপারভিশন থেকে এ-সংক্রান্ত একটি সার্কুলার জারি করা হয়েছে। এটি দেশে কার্যরত সকল তফসিলি ব্যাংকের প্রধান নির্বাহী বরাবর পাঠানো হয়েছে। এতে বলা হয়েছে, মন্ত্রিপরিষদ বিভাগের ঘোষিত প্রজ্ঞাপন প্রেক্ষিতে নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী সোমবার থেকে ৬ জুন পর্যন্ত সীমিত পরিসরে ব্যাংকিং কার্যক্রম পরিচালিত হবে।

এ সময়ে লেনদেন হবে সকাল ১০টা হতে বিকেল ৩টা পর্যন্ত। আর লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম সম্পাদন হবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। বাংলাদেশ ব্যাংক কর্তৃক গত ১৩ এপ্রিল জারি করা ডিওএস সার্কুলারে (লেটার নং-১৫) প্রদত্ত অন্যান্য নির্দেশনাবলী অপরিবর্তিত থাকবে। ব্যাংক কোম্পানি আইন, ১৯৯১ এর ৪৫ ধারায় প্রদত্ত ক্ষমতাবলে এ নির্দেশনা জারি করা হলো।


আরোও অন্যান্য খবর
Paris