শুক্রবার

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
জাতীয় কারাতে প্রতিযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার সাফল্য উপজেলা নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ করাই লক্ষ্য : প্রধানমন্ত্রী তানোরে হিমাগারে ভারতীয় আলু মজুদ? অপতথ্য রোধে একসঙ্গে কাজ করার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা

মাগুরা হাসপাতালকে অস্থায়ী মেডিকেল কলেজ হাসপাতাল ঘোষণা

Paris
Update : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

এফএনএস : মাগুরা ২৫০ শয্যা হাসপাতালটিকে গতকাল রোববার থেকে অস্থায়ীভাবে মাগুরা মেডিকেল কলেজ হাসপাতাল হিসেবে ঘোষণা করা হয়েছে। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপ-সচিব ড. বিলকিস বেগমের পাঠানো এক নির্দেশনায় এই তথ্যা জানা গেছে। এখন থেকে মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালটি মাগুরা মেডিকেল কলেজ হাসপাতাল হিসেবে কার্যক্রম পরিচালনা করবে।

মাগুরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. দীন-উল ইসলাম জানান, এ ঘোষণার ফলে মাগুরা মেডিকেল কলেজের নিজস্ব স্থাপনা তৈরি সম্পন্ন না হওয়া পর্যন্ত মেডিকেলের শিক্ষক ও ছাত্রছাত্রীরা হাসপাতালের সঙ্গে সমন্বিতভাবে চিকিৎসায় সহায়তা করতে পারবেন। ফলে মাগুরার মানুষ আরও নিবিড় ও উন্নতমানের স্বাস্থ্যসেবা পাবেন। তিনি জানান, অন্যদিকে মেডিকেলের ছাত্রছাত্রীরাও শিক্ষকদের সঙ্গে রোগীদের সেবাদানের মাধ্যমে হাতেকলমে শিক্ষা লাভ করতে পারবে। তিনি এ কাজে সকলকে সহায়তার জন্য অনুরোধ জানান।


আরোও অন্যান্য খবর
Paris