বৃহস্পতিবার

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা গোপন নথিতে উঠে এল ইরানি কিশোরীকে যৌন নিপীড়ন-হত্যার ঘটনা ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়া শিক্ষার্থীদের অস্বীকৃতি আজ মহান মে দিবস তিন দশকের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী

দলীয় কার্যক্রম বাইরে না করার নির্দেশ দিলেন ওবায়দুল কাদের

Paris
Update : বুধবার, ৩১ মার্চ, ২০২১

এফএনএস : রাজধানীসহ সারা দেশে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর কার্যক্রম বাইরে না করার নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, এখন থেকে রাজধানীসহ সারা দেশে আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের যেকোনো কার্যক্রম বাইরে করা যাবে না। স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে ঘরোয়াভাবে সব কার্যক্রম পালন করার আহ্বান জানান তিনি। গতকাল মঙ্গলবার সকালে সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন ওবায়দুল কাদের।

ব্রিফিংয়ে ওবায়দুল কাদের করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সরকারের দেওয়া ১৮ দফা নির্দেশনা মেনে চলতে দেশের সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানান। তিনি জরুরি সেবা প্রতিষ্ঠান ছাড়া সব অফিস ও কারখানায় অর্ধেক জনবল দিয়ে পরিচালনা এবং উপাসনালয়ে স্বাস্থ্যবিধি মানা, জনসমাগম সীমিত করার ওপর গুরুত্ব দেওয়ার কথা জানান। এদিকে নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৪৫ জনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে আট হাজার ৯৯৪ জনে দাঁড়িয়েছে। এ ছাড়া দেশে নতুন করে আরও পাঁচ হাজার ৪২ জন আক্রান্ত হয়েছে। দেশে মোট ছয় লাখ পাঁচ হাজার ৯৩৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে দুই হাজার ১৬২ জন। এ নিয়ে দেশে মোট পাঁচ লাখ ৪০ হাজার ১৮০ জন করোনা থেকে সুস্থ হলো। বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris