শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

রাঙাপরি ডেভলপারস’র র‌্যাফেল ড্র’তে পুরস্কৃত হলো নগরীর দশ জন

Paris
Update : বুধবার, ২৪ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : নগরীর গ্রীণ প্লাজায় অনুষ্ঠিতব্য পাঁচদিন ব্যাপী আবাসন মেলা শেষ হয় গত ২২ মার্চ। আবাসন মেলাতে দর্শনার্থী আকৃষ্টের জন্য রাঙাপরি ডেভলপারস এন্ড প্রোপারটিস এর সৌজন্যে আয়োজন করা হয়েছিল উন্মুক্ত র‌্যাফেল ড্র’র ব্যবস্থা। মেলা শেষ হবার পরের দিন উপশহরস্থ নিজেদের অফিসে সকলের সামনে আয়োজন করা হয় র‌্যাফেল ড্র। সর্বমোট দশজন সৌভাগ্যবান ব্যক্তি পেয়েছেন নিজেদের কাঙ্খিত পুরস্কার। প্রথম পুরস্কার হিসেবে ছিল একটি ল্যাপটপ, দ্বিতীয় পুরস্কার ছিল স্যামসন ব্রান্ডের ৩২ ইঞ্চি লেড টিভি আর তৃতীয় পুরস্কার হিসেবে ছিল একটি স্মার্ট ফোন।

অনুষ্ঠানে আগত অতিথিরা একের পর এক কুপর তুলে বিজয়ীদের নাম মিডিয়ার সামনে ঘোষণা করেন। র‌্যাফেল ড্র তে ১০ম বিজয়ী হন আফসানা জেসমিন কোড নং ০০৮, ৯ম হন ওয়াদুদ কোড নং ০১৮, পর্যায়ক্রমে ৮ম হন হামজা যার কোড নং ৩০১, ৭ম পুরস্কার পান রুবেল কোড নং ৭২৬, ৬ষ্ঠ সিহাব কোড নং ৪৬০, ৫ম শামীম কোড নং ০২২, চতুর্থ পুরস্কারে নাম উঠে আরেক শামীম কোড নং ০৭১, তৃতীয় হন উর্মি কোড নং ২৮৫, দ্বিতীয় পুরস্কার পান সুজন কোড নং ৪৯৮ এবং সর্বোচ্চ সৌভাগ্যবান ব্যক্তি ছিলেন সিরাজ কোড নং ৫২৪ যিনি প্রথম পুরস্কার একটি ল্যাপটপ পেয়েছেন।

উক্ত র‌্যাফেল ড্রর ফলাফল তৎক্ষণাৎ পুরস্কৃত ব্যক্তিদেরকে ফোন করে জানিয়ে দেওয়া হয়। প্রধান অতিথি হিসেবে উক্ত র‌্যাফেল ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আনওয়ার হোসেন, বিশেষ অতিথি ছিলেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোমিন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুব জামান পাভেল ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক উজ্জল কবির ও সঞ্চালনার দায়িত্বে ছিলেন জেনারেল ম্যানেজার পারভেজ। প্রধান অতিথি তাঁর উপস্থিত বক্তিতায় রাঙাপরি ডেভলপারস এন্ড প্রোপারটিস সম্পর্কে বলেন, ‘আমার জানামতে রাঙাপরি ডেভলপারস এন্ড প্রোপারটিস প্রতিষ্ঠানটি ফ্ল্যাট ক্রেতাদের কাছে দেওয়া কমিটমেন্টনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যেই বিক্রয়কৃত ফ্ল্যাট হস্তান্তর করতে সক্ষম’। বিষয়টি অবশ্যই প্রশংসার দাবিদার।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক উজ্জল কবির বলেন, আমার ক্লায়েন্টদের সাথে নিজেদের কমিটমেন্ট রক্ষা করে চলার পাশাপাশি নিরপাদ ও নান্দনিক ভবন নির্মাণে প্রতিশ্রুতি বদ্ধ। সকলের প্রচেষ্টায় নগরীর আবাসনখাত হোক নিরপাদ ও বাসযোগ্য সে কামনা করে সকল পুরস্কার প্রাপ্তদের শুভেচ্ছা জানিয়ে তিনি তার সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।


আরোও অন্যান্য খবর
Paris