শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

নির্ধারিত সময়ের আগেই ফ্ল্যাট হস্তান্তর সাফল্যের প্রতিক নগরীর এমকেএইচ ডেভেলপার

Paris
Update : সোমবার, ৮ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে আবাসনের চাহিদা মেটাতে গড়ে উঠছে বহুতল ভবন। আর এসব বহুতল ভবনের অধিকাংশ সম্পন্ন করা হচ্ছে ডেভেলপার-এর মাধ্যমে। রাজশাহীতে বর্তমানে বহুতল ভবন নির্মণে নিয়জিত কয়েকটি ডেভেলপার ফার্ম বেশ প্রশংসিত হয়ে উঠেছে। এদের মধ্যে ‘মোঃ কবির হোসেন’ অন্যতম এবং রাজশাহী নগরীতে ১৬ তলা ‘স্বচ্ছ টাওয়ার’ সর্বোচ্চ উচ্চতার ভবন নির্মাণ করে ‘এম.কে.ইচ’ প্রতিষ্ঠানটি বেশ প্রসংশা অর্জন করেছে।

নগরীতে সাফল্যের সাথে পরিপূর্ণ ও মানমসম্পন্ন ভবন নির্মাণ এবং নির্ধারিত সময়ে তা হস্তান্তর করে গ্রাহতদের মাঝে আস্থা অর্জন করেছে ‘মোঃ কবির হোসেন’ প্রতিষ্ঠানটি। নগরীর উপশহর ‘সুখের নীড়’ নামক এক ভবনের কর্তৃত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত গ্রাহকরা কবির হোসেন ডেভেলপার-এর প্রশংসায় পঞ্চমুখ। তারা বলেন, গুনগত ও সঠিক মানের ভবন উপহার দিচ্ছে এই প্রতিষ্ঠানটি। এই জন্য তারা ‘মোঃ কবির হোসেন’-এর উত্তরোত্তর সাফল্যও কামনা করেন।

উপশহর সেক্টর নং-৩, প্লট নং-১৩, হাউজিং এস্টেট, উপশহর, রাজশাহী নির্মাণ করা হয়েছে ‘সুখের নীড়’র প্রকল্পটি। গত ২০১৯ সালের মার্চ এই ভবনের নির্মাণ কাজ শুরু করে ‘মোঃ কবির হোসেন’ প্রতিষ্ঠানটি। ৯ তলা ভবনের ২টি ইউনিটে ১৮টি ফ্ল্যাট, লিফ্ট ও গাড়ি পার্কিং সুবিধাসহ বসবাসের উপযোগী করে গ্রাহকদের নিকট চাবি হস্তান্তর করা হয়। ‘সুখের নীড়’ ভবনে আনুষ্ঠানিকভাবে চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘মোঃ কবির হোসেন প্রোপাটিজ’-এর চেয়ারম্যান, প্রথম শ্রেণীর ঠিকাদার, সমাজ সেবক ও বিশিষ্ট ব্যাবসায়ী কবির হোসেন।

তিনি তার বক্তব্যের শুরুতেই নির্ধারিত সময়ে ভবন হস্তান্তর করতে পেরে আল্লাহ তা’আলার নিকট লাখো-কোটি শুকরিয়া আদায় করেন। এসময় তিনি বলেন- কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতায় আল্লাহ’র রহমতে আমরা নির্ধারিত সময়ের ৬ মাস পূর্বেই ভবন নির্মাণ সম্পন্ন করা সম্ভব হয়েছে। এজন্য তিনি ‘সুখের নীড়’র প্রকল্পটির ভবন নির্মাণে নিয়োজিত ও পরামর্শদাতা এবং গ্রাহকসহ সকলকে অভিনন্দন জানান। ফ্ল্যাট ক্রেতা পূবলিী ব্যাংক লিমিটেড-এর উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান আবু লাইছ মোঃ শামসুজ্জামান ‘মোঃ কবির হোসেন’ প্রোপাটিজ এর নির্মাণ কাজে সন্তোষ প্রকাশ করে বলেন- আমরা যেভাবে চেয়েছি ‘মোঃ কবির হোসেন’ সেভাবে বিল্ডিং করে দিয়েছে।

এছাড়া সময়ের পূর্বে ভবন হস্তান্তর করে এই প্রতিষ্ঠানটি দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি বলেন শুধু এখানেই নয় ‘মোঃ কবির হোসেন’ এর আরো প্রজক্ট চলছে সব জায়গাতেই তারা পরিপূর্ণ এবং সময়মত ভবন উপহার দিয়ে রাজশাহীতে সুনাম অর্জন করেছে। আর এক ফ্ল্যাট ক্রেতা ইউসিইপি-এর ডেপুটি ম্যানেজার শেখ রওশান আমিনও সন্তোষ প্রকাশ করে বলেন, আমরা সময়মত ভবন পেয়ে আমরা আনোন্দিত। আমাদেরকে সময়মত ও পরিপূর্ণ ভবন উপহার দিয়ে আমাদের কাছে সুনাম অর্জন করেছে।

আমি প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারীদের অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানায়। ফ্ল্যাট ক্রেতা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমি শিক্ষা বোর্ড, রাজশাহীর উপ-বিদ্যালয় পরিদর্শক মুঞ্জুর রহমান খান জানান, এতো অল্প সময়ের মধ্যে ফ্ল্যাট বুঝে পেয়ে তারা আনন্দিত ও খুশি হয়েছেন। তারা ‘মোঃ কবির হোসেন’ আমাদের প্রতি আস্থা ও বিশ্বাস অর্জন করতে পেরেছে বলে মনে করেন। আমি ‘মোঃ কবির হোসেন’ কর্র্তপক্ষের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

‘মোঃ কবির হোসেন’ ডেভেলপার-এর চলমান প্রজেক্ট সমূহ : ইউনুস টাওয়ার (উপশহর), জুবেরী টাওয়ার (উপশহর), গোধূলী টাওয়ার (উপশহর), শোভা ভিউ (উপশহর), ক্যানেডিস জোন (উপশহর), এ.এম টাওয়ার (উপশহর), তাজ টাওয়ার (সাগরপাড়া), প্যারাডাইস হোমস্ (রানীবাজার), রিজিয়া প্যালেস (শিরোইল)। এছাড়া ‘মোঃ কবির হোসেন’ ডেভেলপার স্বপ্ন নীড়(ফিরোজাবাদ, ওয়াসা ভবনের উত্তর পাশের্^), চৌধূরী প্যালেস(উপশহর), নাহার ভিলা(সাগর পাড়া), ড্রিম প্যালেস(হেতেম খাঁ), মতলুব এ্যাপার্টমেন্ট(শীরইল), সালেহা তাহেরা টাওয়ার(উপশহর) নামের আরো কয়েকটি ভবনের নিমর্ণ কাজ শিঘ্রই শুরু করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।


আরোও অন্যান্য খবর
Paris