বৃহস্পতিবার

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা গোপন নথিতে উঠে এল ইরানি কিশোরীকে যৌন নিপীড়ন-হত্যার ঘটনা ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়া শিক্ষার্থীদের অস্বীকৃতি আজ মহান মে দিবস তিন দশকের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী

‘বঙ্গবন্ধু শিক্ষা বিমা’ প্রাথমিক শিক্ষার্থীদের তথ্য চেয়েছে সরকার

Paris
Update : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১

এফএনএস : ‘বঙ্গবন্ধু শিক্ষা বিমা’ বাস্তবায়নের জন্য প্রাথমিক শিক্ষার্থীদের তথ্য চেয়েছে সরকার। দেশের প্রতিটি জেলা থেকে একটি করে সরকারি প্রাথমিক বিদ্যালয় বাছাই করে সেই প্রতিষ্ঠানের শিক্ষার্থীর তথ্য আজ বৃহস্পতিবার বেলা ১টার মধ্যে দেশের সব জেলা প্রাথমিক শিক্ষা অফিসারদের পাঠাতে নির্দেশ দেয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। গতকাল বুধবার প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (পলিসি এবং অপারেশন) মনীষ চাকমা এ-সংক্রান্ত অফিস আদেশ জারি করেন।

অফিস আদেশে বলা হয়, ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ বাস্তবায়নের জন্য দেশের প্রতিটি জেলা থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয় বাছাই করে শিক্ষার্থীদের তথ্য ই-মেইলে (ফঢ়বধফনরফফধ@মসধরষ.পড়স) ১৮ ফেব্রুয়ারি বেলা ১টার মধ্যে নির্ধারিত ছক অনুযায়ী পাঠাতে অনুরোধ করা হলো। নির্ধারিত ছকে শিক্ষার্থীর নাম, জন্ম তারিখ, পিতা/অভিভাবকের নাম ও জন্ম তারিখ, পিতা/অভিভাবকের এনআইডি, পিতা/অভিভাবকের মোবাইল নম্বর, পিতা/অভিভাবকের ব্যাংক হিসাব নম্বর এবং শিক্ষার্থীর বর্তমান ঠিকানা চাওয়া হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris