রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

নওগাঁ পৌরসভায় ধানের শীষে নজমুল, ধামইরহাটে নৌকার আমিনুর বিজয়ী

Paris
Update : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় দুই পৌরসভায় একটিতে ধানের শীষ ও অপরটিতে নৌকা প্রার্থীর বিজয়ী হয়েছে। নওগাঁ পৌরসভায় ধানের শীষ প্রতিকে নজমুল হক সনি ২৯ হাজার ২৬৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি নওগাঁ জেলা বিএনপির সাবেক সভাপতি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নৌকা প্রতিকের প্রার্থী নির্মল কৃষ্ণ সাহা পেয়েছেন ২৪ হাজার ৯৪৪ ভোট। শনিবার রাত ৯টার দিকে বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নি অফিসার মাহমুদ হাসান।

অপরদিকে, ধামইরহাট পৌরসভায় নৌকা প্রতিকের প্রার্থী আমিনুর রহমান ৭ হাজার ৯৮২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি থানা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ধানের শীষ প্রতিকের প্রার্থী মাহবুবুর রহমান চৌধুরী চপল পেয়েছেন ৩ হাজার ৪৯ ভোট। শনিবার রাত সাড়ে ৮টায় উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা সাজ্জাদ হোসেন বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেন।


আরোও অন্যান্য খবর
Paris