রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

টেস্ট সিরিজেও সুখবর দিতে পারলেন না বাবর

Paris
Update : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

এফএনএস : বুড়ো আঙুলের চোটে নিউজিল্যান্ডে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি বাবর আজম। টেস্ট সিরিজেও কোনও সুসংবাদ দিতে পারলেন না পাকিস্তান অধিনায়ক। ছিটকে গেছেন সিরিজের প্রথম টেস্ট থেকে। তার সঙ্গে ছিটকে গেছেন ইমাম উল হকও। ২৬ ডিসেম্বর শুরু হবে প্রথম টেস্ট। তার আগে দু’জনেই চোট থেকে সেরে ওঠার প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন। অনুশীলন করতে গিয়েই বাবর ও ইমাম চোট পেয়েছেন গত সপ্তাহে।

এরপর আর তাদের নেটে ফেরা হয়নি। প্রথম টেস্টে ছিটকে যাওয়ায় তারা দ্বিতীয় টেস্টে খেলবেন, সেটাও নিশ্চিত নয়। এ বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে। বাবর না থাকায় টেস্টে দলকে নেতৃত্ব দেবেন মোহাম্মদ রিজওয়ান। দুঃসংবাদের ভিড়ে কিছু চমকও রেখেছে পাকিস্তান। দলে স্থান পেয়েছেন অভিষেক না হওয়ায় ইমরান বাট।

পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে সর্বোচ্চ রান স্কোরার হওয়ার সুবাদেই ডাক পেয়েছেন তিনি। ফিরেছেন আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, হারিস সোহেল, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, শান মাসুদ, সোহেল খান ও ইয়াসির শাহ। প্রথম টেস্টে পাকিস্তানের দল: মোহাম্মদ রিজওয়ান, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, হারিস সোহেল, ইমরান বাট, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহীন আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান ও ইয়াসির শাহ।


আরোও অন্যান্য খবর
Paris