রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে কাউন্সিলর কামরু

Paris
Update : মঙ্গলবার, ১১ মে, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী সিটি কপোরেশনের ৫নং ওয়ার্ডে শতাধিক হতদরিদ্র ও দিনমজুর মানুষের মাঝে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদখাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৫নং ওয়ার্ড কাউন্সিলর এর সহায়তায় ও রোটারেক্টর ক্লাব রাজশাহীর আয়োজনে হতদরিদ্র, দিনমজুর ও কর্মহীন মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশন ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু।
গতকাল সোমবার বিকালে নগরীর মহিষবাথান উত্তরপাড়া ৫নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় প্রাঙ্গনে খাদ্য সামগ্রী বিতরণের ব্যবস্থা করা হয় এতে করোনার প্রাদুর্ভাবের ফলে সৃষ্ট পরিস্থিতিতে ওয়ার্ডের বিভিন্ন মহল্লার কর্মহীন দুঃস্থ্য ও অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

এ সময় প্রত্যেককে এক কেজি পোলাও চাল, এক কেজি আটা, এক কেজি চিনি, হাফ লিটার সয়াবিন তৈলসহ দুই ধরনের সেমাই বিতরণ করা হয়। দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে কাউন্সিলর কামরু বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মহুর্ত্যে আমাদের আশেপাশে বসবাসরত গরিব-দুঃখী হতদরিদ্র নিম্নআয়ের কর্মহীন মানুষজনের সহায়তা আমাদের নৈতিক দায়িত্ব¡। নিজের সামর্থ্য অনুযায়ী সার্বক্ষনিক ওয়ার্ডবাসীর পাশে নানা সহযোগীতা নিয়ে থাকবেন বলেও জানান কাউন্সিলর কামরু। এসময় তিনি সমাজের বিত্তবাদনের প্রতি অসহায়দের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।

ঈদ খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগ শিক্ষা বিষয়ক সম্পাদক আনসারুল হক, রাসিক সংরক্ষিত কাউন্সিলর (জোন-০২) মোসাঃ আয়েশা খাতুন নাদিরা, রোটারি ক্লাব প্রেসিডেন্ট রোটা. মুনজুর রহমান, ক্লাব ট্রেজারার রোটারিয়ান সেলিম মনোয়ার, রোটা. তানজুমান আরা হেলেন, দিগন্ত প্রসারী সংঘ সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল হক, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলাল, মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, অবঃ অধ্যক্ষ কোট মহাবিদ্যালয় পারভেজ আলম, অধ্যক্ষ মোহাম্মদ আলী সহ অনেকে।


আরোও অন্যান্য খবর
Paris