সোমবার

২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালামকে বাঁচাতে সাহায্যের আবেদন

Paris
Update : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আককাস আলী, নওগাঁ : ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম (৫০) বাঁচতে চায়। আবুল কালাম নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের বাসিন্দা। তার পরিবারে ৪ জন সদস্যের এক মাত্র উপার্জনকারী ছিলেন আবুল কালাম। তার চিকিৎসা চালাতে পরিবারটি এখন নিঃস্ব হয়ে গেছে। বন্ধু হয়ে গেছে উপার্জনের চাকা। ৫ মাস আগেও স্বাভাবিক ভাবে জীবন যাপন করতেন তিনি। হঠাৎ করে কাশি রোগ হলে বক্ষ বাধি হাসপাতালে চিকিৎসা নিতে শুরু করেন। চিকিৎসায় রোগ ভালো না হলে শরীরের বিভিন্ন রকম টেস্ট করতে থাকে এক সময় ধরা পড়ে ক্যানসার রোগ। রেফার্ড করে ক্যানসার হাসপাতালে।সেখানে ভর্তির পর টাকার অভাবে চিকিৎসা করতে না পেরে বাড়ীতে নিয়ে আসে।
তার পরিবার সু চিকিৎসার জন্য সমাজের বিত্তবান,দানশীল ও সরকারি অনুদানের জন্য আকুল আবেদন জানান। হতদরিদ্র আবুল কালাম জানান, বক্ষ বাধির চিকিৎসা নিতে যেয়ে জানতে পারি ফুসফুসে ক্যানসার হয়েছে। চিকিৎসা করাতে গিয়ে এখন নিঃস্ব।
টাকার অভাবে এখনো ক্যানসার রোগের কেমো থেরাপি বা বড় ধরণের কোন চিকিৎসা নিতে পারছেন না। স্থানীয় জনপ্রতিনিধি ইউপি সদস্য আনিছুর ফারুক বলেন, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সাহায্য সহযোগিতার আশ্বাস দেন। সেই সঙ্গে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান করেন এই জনপ্রতিনিধি। যদি কোন সহৃদয় ব্যাক্তি সহযোগিতা করতে চান তাহলে এই মোবাইল নম্বরে যোগাযোগ করবেন।


আরোও অন্যান্য খবর
Paris