বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ

দুর্গাপুরে পরীক্ষা কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগ

Paris
Update : বুধবার, ২০ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে পরীক্ষা কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে দুর্গাপুর উপজেলার গোপালপুর উচ্চ বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। এই ঘটনায় এসএসসি পরীক্ষার্থী শিশু কন্যা’র পিতা বাদী হয়ে দুর্গাপুর থানায় অপহরণের অভিযোগ দায়ের করেছেন। থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলার গোপালপুর গ্রামের সাদনান হোসেনের কন্যা (১৬) এসএসসি কৃষি ব্যবহারিক পরীক্ষা দিতে গোপালপুর উচ্চ বিদ্যালয়ে যায়।
পূর্ব সময় থেকে বিদ্যালয়ের পাশে ওৎ পেতে থাকা পুরানতাহিরপুর গ্রামের মোশাররফ হোসেনের পুত্র মাসুম রেজা (২০) জোরপূর্বক সাদনান হোসেনের কন্যা এসএসসি পরীক্ষার্থীকে প্রকাশ্যে দিনে দুপুরে মোটরসাইকেলে তুলে অপরহণ করে নিয়ে যায়। এ বিষয়ে অপহৃত এসএসসি পরীক্ষার্থীর পিতা সাদনান হোসেন বলেন, আমার মেয়ে এসএসসি পরীক্ষার্থী। ২০ মার্চ বুধবার সকাল ৯ টার দিকে পরীক্ষার উদ্দেশ্যে গোপালপুর উচ্চ বিদ্যালয় যায়। ঘটনার প্রত্যক্ষদর্শীর আমার কন্যার অন্যান্য পরীক্ষার্থীদের কাছ থেকে জানতে পারি আমার কন্যা বিদ্যালয়ে গিয়ে কৃষিশিক্ষা ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষা শেষে আমার কন্যা বিদ্যালয় থেকে বের হতেই পুরানতাহিরপুর গ্রামের বখাটে যুবক মাসুম রেজা তার মেয়েকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এরপর থেকে আমার মেয়েকে অনেক খোঁজাখুঁজি করার পরও এখন পর্যন্ত সন্ধান না পেয়ে আমার কন্যাকে অপহরণের অভিযোগে দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেছি। থানায় অভিযোগ দায়ের এর পর থেকে বখাটে যুবক মাসুম রেজার পরিবার থেকে তুলে নেওয়ার জন্য হুমকি ধামকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন অপহৃত এসএসসি পরীক্ষার্থীর পিতা সাদনান হোসেন। এ বিষয়ে দুর্গাপুর থানার (দায়িত্বরত) অফিসার ইনচার্জ উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক বলেন, গোপালপুর গ্রামের সাদনান হোসেন নিজ কন্যা এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগে একটি অভিযোগ দায়ের করেছে। তিনি বলেন, অভিযোগের প্রেক্ষিতে দুর্গাপুর থানায় অপহরণ মামলার রুজু করা হবে বলেও জানান দায়িত্বপ্রাপ্ত ওসি আব্দুর রাজ্জাক।

 


আরোও অন্যান্য খবর
Paris