শুক্রবার

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
জাতীয় কারাতে প্রতিযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার সাফল্য উপজেলা নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ করাই লক্ষ্য : প্রধানমন্ত্রী তানোরে হিমাগারে ভারতীয় আলু মজুদ? অপতথ্য রোধে একসঙ্গে কাজ করার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা

নিয়ামতপুরে ভোক্তা অধিকার আইনে চার দোকানীকে জরিমানা

Paris
Update : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪

শাহজাহান শাজু, নিয়ামতপুর : নওগাঁর নিয়ামতপুরে ভোক্তা অধিকার আইনে ৪ দোকানীকে ৫ হাজার ৫ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার(২৯ ফেব্রুয়ারী) সকালে ভোক্তা অধিকার আইনের ৩৮ ও ৫২ ধারায় দোকান অপরিস্কার, অব্যস্থাপনা ও মূল্য তালিকা না থাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুপম কুমার দাস। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অভিযান চালিয়ে উপজেলা সদরের হাবিবা স্টোরকে ১ হাজার, সালাউদ্দিন স্টোরকে ৩ হাজার, বর্ষা-ঋতু স্টোরকে ১ হাজার ও জাহানারা স্টোরকে ৫শত টাকা জরিমানা করা হয়েছে।
জরিমানার বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুপম কুমার দাস বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে প্রশাসন বদ্ধ পরিকর। এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে। অভিযান পরিচালনার সময় পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

 


আরোও অন্যান্য খবর
Paris