মঙ্গলবার

৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এনামূল হকের কর্মী সমাবেশ ভুল সিগন্যালে বাড়ছে রেল দুর্ঘটনা

রাজশাহীতে সাংবাদিকদের সাথে প্রাক্ বড়দিন উদযাপন

Paris
Update : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার
আগামী ২৫ ডিসেম্বর খ্রীস্টান ধর্মের সব থেকে বড় উৎসব শুভ বড়দিন উদযাপিত হবে। এ উপলক্ষে বুধবার (২০ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত রাজশাহী মহানগরীর বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের সমন্বয়ে প্রাক্ বড়দিন উৎসব-২০২৩ উদযাপন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়। রাজশাহীর ওমরপুরে অবস্থিত খ্রীস্টজ্যোতি পালকীয় সেবাকেন্দ্রে জ্যোতি কমিউনিকেশন সেন্টার এবং সিগনিস রাজশাহী ক্যাথলিক ধর্মপ্রদেশের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী ধর্মপ্রদেশ ধর্মপাল বিশপ জেভার্স রোজারিও, এসটিডি, ডিডি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্সিনিয়র ফাদার মার্সেল তপ্ন, ভিকার জেনারেল ফাদার ফাবিয়ান মারাণ্ডী, চ্যান্সেলর ফাদার প্রেমু রোজারিও, কারিতাস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক ডেভিড হেম্ব্রম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পবা এপির সিনিয়র ম্যানেজার স্বপন মন্ডল। স্বাগত বক্তব্য রাখেন খ্রীস্টজ্যোতি পালকীয় সেবাকেন্দ্রের পরিচালক ফাদার বাবলু কোড়াইয়া। এছাড়াও আরো উপস্থিত ছিলেন দৈনিক সোনালী সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার কাজী নাজমুল ইসলাম, দৈনিক সানশাইন পত্রিকার স্টাফ রিপোর্টার সরকার দুলাল মাহবুব, দৈনিক বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার ফজলুল করিম বাবলু, দৈনিক আমাদের রাজশাহীর পবা প্রতিনিধি ইউসুফ চৌধুরীসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও খ্রীস্ট ধর্মের নারী পুরুষগণ।
সভাপতি বলেন, এবার দিয়ে তিনবার সাংবাদিকদের সাথে নিয়ে প্রাক বড়দিন উদযাপন করা হলো। আগামীতে এই ধারা অব্যাহত থাকবে। তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এদেশে জাতিতে জাতিতে এবং ধর্ম নিয়ে কোন বাড়াবাড়ি নাই। সকল ধর্মের মানুষ একসাথে সহমর্মিতার মধ্যে দিয়ে যার যার ধর্ম পালন করে আসছে। তিনি আরো বলেন, বিশ্বের অনেক দেশ ধর্ম ও দখলদারিত্বের জন্য যুদ্ধ করছে। মানুষ হয়ে মানুষকে হত্যা করছে। এটা কাম্য নয় উল্লেখ করে বিশ্বে শান্তির জন্য সবাইকে সহনশীল হয়ে কাজ কার আহ্বান জানান তিনি। বক্তব্য শেষে সাংবাদিকসহ উপস্থিত অতিথিদের নিয়ে তিনি বড়দিনের কেক কাটেন। এদিকে মূল অনুষ্ঠান শুরু পুর্বে বড়দিনের গান, ক্ষুদ্র নৃগোষ্ঠির বিভিন্ন সম্প্রদায়ের শিল্পীদের সমন্বয়ে নাচ পরিবেশন করা হয়। সেইসাথে উপস্থিত অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। সব শেষে সাংবাদিকসহ উপস্থিত সকলের হাতে বড়দিনের উপহার প্রদান করেন কর্তৃপক্ষ।

 


আরোও অন্যান্য খবর
Paris