সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

দুই ফিট মাটির নিচ থেকে সাড়ে ৩ কোটি টাকার হেরোইন উদ্ধার

Paris
Update : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের চরহাকিমপুর থেকে অভিনব কায়দায় মাটির দুই ফুট নিচে লুকিয়ে রাখা প্রায় সাড়ে ৩ কোটি টাকা মূল্যের ৩ কেজি ৫০০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২৮ নভেম্বর) ভোররাতে সদর উপজেলার চরহাকিমপুর পশ্চিমপাড়া গ্রামে এসব হেরোইন উদ্বার করা হয়। গতকাল মঙ্গলবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্প। আটককৃত মাদক ব্যবসায়ী তৌফিকুল ওরফে তৌফিক চরহাকিমপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত এত্তাজ মাঝির ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, চরহাকিমপুর পশ্চিমপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী তৌফিক বিক্রির উদ্দেশ্যে তার বসতবাড়িতে হেরোইন মজুত রেখেছে। এর ভিত্তিতে র‌্যাবের একটি দল তৌফিকের বাড়ি ঘেরাও করলে উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে। তবে আরেক সহযোগী পালিয়ে যায়। পরে আটককৃত মাদক ব্যবসায়ীর দেয়া তথ্য অনুযায়ী বাড়ির পেছনে মাটির নিচে পুঁতে রাখা এসব হেরোইন উদ্বার করা হয়। র‌্যাব আরও জানায়, আটককৃত মাদক ব্যবসায়ী তৌফিক পেশায় কৃষক হলেও কৃষিকাজের আড়ালে সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ এবং রাজশাহীসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‌্যাব-৫।


আরোও অন্যান্য খবর
Paris