বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ

রাজশাহী নগরীতে ৫৫ লাখ টাকার হেরোইনসহ এক দম্পতি গ্রেফতার

Paris
Update : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে হেরোইনসহ এক দম্পতিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। রোববার (৩১ মার্চ) দুপুরে র‌্যাবের একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। রোববার (৩১ মার্চ) সকাল সাড়ে ৯টায় চন্দ্রিমা থানার মশরইল (বাচ্চুর মোড়) এলাকায় অভিযান চালিয়ে ঐ দম্পতিকে গ্রেফতার কর হয়।
গ্রেফতারকৃতরা হলেন-মোঃ মুন্না (৩১) এবং তার স্ত্রী মোছাঃ রেশমি আক্তার (৩০)। মুন্না রাজপাড়া থানার চিড়িয়াখানা গেট এলাকার মোঃ আজাদ আলী ছেলে। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে মশরইল (বাচ্চুর মোড়) নামক এলাকায় অভিযান চালানো হয়। এ সময় হেরোইনসহ মুন্না এবং তার স্ত্রী রেশমি আক্তারকে গ্রেফতার করে র‌্যাব। পরে মুন্নার প্যান্টের পকেট থেকে ৩ প্যাকেট ও তার স্ত্রী রেশমীর দেহ তল্লাশী করে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ৩ প্যাকেট হেরোইন উদ্ধার করে র‌্যাব। যার ওজন ৫১৫ গ্রাম, উদ্ধারকৃত হেরোইনের মুল্য ৫৫ লাখ টাকা বলে জানায় র‌্যাব। র‌্যাব আরও জানায় গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা সম্পর্কে স্বামী-স্ত্রী হওয়ার সুবাদে পরস্পর যোগসাজসে গোদাগাড়ীর সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন সংগ্র করে। এবং রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে মাদক সরবারহ করে। এ ঘটনায় গ্রেফতার দম্পতির বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

 


আরোও অন্যান্য খবর
Paris