বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা

রুয়েটে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

Paris
Update : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

প্রেস বিজ্ঞপ্তি

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ইন্সটিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেলের (আইকিউএসি) আয়োজনে “আরবান এন্ড রিজিওনাল প্ল্যানিং (ইউআরপি) বিভাগের সেল্ফ এ্যাসেসমেন্ট রিপোর্ট বিষয়ে আলোচনা ও চূড়ান্তকরণ” শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের হল রুমে এই প্রশিক্ষণ কর্মশালাটি সকাল থেকে শুরু হয়ে বিকাল পর্যন্ত চলে। দিনব্যাপী অনুষ্ঠিত এই প্রশিক্ষণ কর্মশালায় ৩০ জন অংশগ্রহণকারী অংশ নেন।

শনিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের হলে রুমে এই প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসি পরিচালক অধ্যাপক ড. মো. ইমদাদুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুয়েটের ইউআরপি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. কামরুজ্জামান, বুয়েটের ইউআরপি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ শাকিল আকতার, রুয়েটের আইকিউএসি অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো. শামিম আনোয়ার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইকিউএসি সেকশন অফিসার প্রকৌশলী তাসনুভা হুমায়রা।


আরোও অন্যান্য খবর
Paris