বৃহস্পতিবার

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা গোপন নথিতে উঠে এল ইরানি কিশোরীকে যৌন নিপীড়ন-হত্যার ঘটনা ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়া শিক্ষার্থীদের অস্বীকৃতি আজ মহান মে দিবস তিন দশকের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী

এসজেএফ রাজশাহী বিভাগীয় কমিটির পরিচিতি সভা

Paris
Update : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার
সার্ক জার্নালিস্ট ফোরাম (এসজেএফ) রাজশাহী বিভাগীয় কমিটি, বাংলাদেশ-এর পরিচিতি ও সেমিনার প্রস্তুতি সভা রাজশাহীতে অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এসজেএফ রাজশাহী বিভাগীয় কমিটির অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। রাজশাহী বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলার রাজশাহী ব্যুরো প্রধান এনায়েত করিমের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বিভাগীয় কমিটির সভাপতি ও ডেইলি নিউজ টাইমসের সিনিয়র রিপোর্টার গোলাম সারওয়ার।
সিনিয়র সাংবাদিক গোলাম সারওয়ার ২৩ সদস্যের রাজশাহী বিভাগীয় একটি পূর্ণাঙ্গ কমিটি প্রদানের জন্য এসজেএফ কেন্দ্রীয় কমিটির সভাপতি রাজু লারমা এবং সাধারণ সম্পাদক মো. আবদুর রহমানকে ধন্যবাদ জানান। এসময় তিনি নবগঠিত কমিটির সদস্যদের সাথে এসজেএফের পরিচয় করিয়ে দেন এবং এর কার্যক্রম তুলে ধরেন। গোলাম সারওয়ার বলেন, ‘এসজেএফ সার্ক দেশগুলির সাংবাদিকদের একটি স্বীকৃত ও অলাভজনক আন্তর্জাতিক সংস্থা যেটি দক্ষিণ এশীয় অঞ্চলে শান্তি, সাংবাদিকদের অধিকার, এবং সংবাদপত্র ও স্বাধীনভাবে মত প্রকাশের স্বাধীনতা নিশ্চিত করতে ২০১৯ সাল থাক থেকে কাজ করে যাচ্ছে।’ সভায় অন্যদের এসজেএফ রাজশাহী বিভাগীয় কমিটির কোষাধ্যক্ষ মো. আব্দুল মজিদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আকরামুল হাফিজ চৌধুরী, দপ্তর সম্পাদক আমজাদ হোসেন শিমুল, সদস্য মো. মনোয়ার হোসেন জুয়েল, শফিকুল ইসলাম, মো. রাশেদুজ্জামান, সাখাওয়াত হোসেন, রোজিনা সুলতানা রোজি, জিয়াউল হক, মামুনুর রশিদ, মো. জামাল উদ্দিন, আবু সাঈদ রনি, সুজন আলী প্রমুখ বক্তব্য রাখেন।


আরোও অন্যান্য খবর
Paris