বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ

রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

Paris
Update : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

প্রেস বিজ্ঞপ্তি
রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩০ জুলাই) সকালে নিজ সভা কক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সভাপতিত্বে এই মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভা সঞ্চালনা করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান।
মাসিক সভায় পূর্ববর্তী সভার কার্যবিবরণী পাঠ ও দৃঢ়ীকরণ, ২০২২-২০২৩ অর্থবছরের এডিপি ও রাজস্ব বরাদ্দে গৃহীত প্রকল্প বাস্তবায়ন সংক্রান্ত অগ্রগতি পর্যালোচনা, জেলা পরিষদের মার্কেটের ভাড়া/ইজারামূল্য নির্ধারণ সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, গোদাগাড়ীতে জেলা পরিষদ মার্কেট নির্মাণ সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, তানোর ডাকবাংলোর নির্মাণ ব্যয় অনুমোদন আলোচনা ও সিদ্ধান্ত সহ বিবিধ বিষয় নিয়ে আলোচনা হয়েছে।
সভাপতির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, আমি দায়িত্ব নেওয়ার পর জেলা পরিষদকে গতিশীল করেছি। এখন কোনো কাজ জেলা পরিষদে পরে থাকেনা। জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীদের উপর আমার নির্দেশ রয়েছে, কাজ নিয়ে এসে কোন ব্যাক্তি আমার কার্যালয়ে যেন হয়রানীর শিকার না হন। আমি রাজশাহীর বিভিন্ন উপজেলায় জেলা পরিষদের নিজস্ব জমিতে অবৈধ স্থাপনা দখলমুক্ত করার উদ্যোগ নিয়েছি। আমি মনে করি, এই উদ্যোগ সফল হলে রাজশাহী জেলা পরিষদের রাজস্ব বৃদ্ধি পাবে। আমার উদ্যোগ বাস্তবায়নে জেলা পরিষদের সকল সদস্যদের সহযোগিতা কামনা করছি। আমি আশা করি, এই উন্নয়নের ধারা অব্যাহত রেখে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে জেলা পরিষদ ভূমিকা রাখবে।
মাসিক সভায় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দীন লাভলু, মোহনপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, দূর্গাপুর পৌর মেয়ার সাজেদুল রহমান মিঠু, সদস্য-২ (তানোর) ও প্যানেল চেয়ারম্যান-১ মো: মাইনুল ইসলাম, সদস্য-১ ( গোদাগাড়ী) আব্দুর রশিদ, সদস্য-৫ (দূর্গাপুর) মো: আবুল কালাম আজাদ, সদস্য-৩ ( পবা ও সিটি কর্পোরেশন) মো: তফিকুল ইসলাম, সদস্য-৪ ( মোহনপুর) দীলিপ কুমার সরকার, সদস্য-৮ (চারঘাট) মো: জনাব আলী, সদস্য-৬ ( বাগমারা) মোঃ আবু জাফর প্রাং, সংরক্ষিত সদস্য-১ ( গোদাগাড়ী, তানোর ও পবা) শিউলী রানী সাহা, সংরক্ষিত সদস্য-২ ( মোহনপুর, দূর্গাপুর ও বাগমারা) সুলতানা পারভীন রিনা, সংরক্ষিত সদস্য-৩ ( পুঠিয়া, চারঘাট ও বাঘা) মোসা: সাজেদা বেগম। এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারী প্রকৌশলী এজাজুল আলম, উপ সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, প্রধান সহকারী ও ভারপ্রাপ্ত হিসাবরক্ষক এস এম আল মতিন, সার্ভেয়ার আলিফ আলী সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris