বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর

দুর্গাপুরের নয় মামলার পলাতক আসামী দেলু ঢাকার উত্তরা থেকে গ্রেফতার

Paris
Update : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর
রাজশাহীর দুর্গাপুরে চেক জালিয়াতি ও প্রতারণার নয় মামলার সাজা ও গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী দেলশাদ আলী দেলু মিয়াকে রাজধানী ঢাকার উত্তরা গ্রেফতার করেছে দুর্গাপুর থানা পুলিশ। আসামী দেলশাদ আলী দেলু মিয়া (৪৩) দুর্গাপুর উপজেলার জয়নগর ইউনিয়নের মাড়িয়া গ্রামের আব্দুস সাত্তার মন্ডলের পুত্র।
জানাযায়, দুর্গাপুর উপজেলার জয়নগর ইউপির মাড়িয়া গ্রামের আবদুস সাত্তার মন্ডলের পুত্র দেলশাদ আলী দেলু মিয়া (৪৩) দুর্গাপুর ও পাশ^বর্তী এলাকার বেশকিছু লোকজনের কাছ থেকে প্রতারনার উদ্দেশ্যে ব্যাংক চেক দিয়ে প্রায় কোটি টাকা হাতিয়ে নিয়ে এলাকা থেকে পালিয়ে অন্যত্র গা ঢাকা দেয়। প্রতারনার স্বীকার ভূক্তভোগীরা প্রতারকের দেওয়া ব্যাংক চেক ডিজনার করে জেলা আমলী আদালতে মামলা দায়ের করেন। আসামী দেলশাদ আলী দেলু মিয়া পালিয়ে থাকায় আদালত তার বিরুদ্ধে দায়েরকৃত নয়টি পৃতক পৃথক মামলার মধ্যে ৬টি মামলায় বিভিন্ন মেয়াদে সশ্রম কারাদন্ড ও অর্থদন্ড দেন। অপর তিন মামলায় আসামী দেলু মিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন বিজ্ঞ আদালত। দীর্ঘদিন ধরে গা ঢাকা দিয়ে পালিয়ে থাকা আসামী দেলশাদ আলী দেলু মিয়াকে গোপন সংবাদের ভিত্তিতে গত ৩০ জুলাই রবিবার ভোররাতে দুর্গাপুর থানার উপপরিদর্শক আব্দুর রাজ্জাক ও সহকারী উপপরিদর্শক উত্তম এর অভিযান পরিচালনা করে ঢাকার উত্তরার একটি একটি বাসা থেকে তাকে গ্রেফতার কওে দুর্গাপুর থানায় নিয়ে আসে। ৩০ জুলাই রবিবার দুপুরে আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে দুর্গাপুর থানা পুলিশ।
এ বিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, ৬টি মামলার সাজা ও ৩টি মামলয় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামী দেলশাদ আলী দীর্ঘদিন থেকে পালিয়ে ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুর থানার একটি পুলিশ টিম ৩০ জুলাই ভোররাতে ঢাকার উত্তরা থেকে তাকে গ্রেফতার করে থানায় হাজির করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 


আরোও অন্যান্য খবর
Paris