বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ

বাগমারায় ৫৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

Paris
Update : বুধবার, ২৮ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বৃহত্তম গাঁজার চালান আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। দেশের অন্যতম বৃহৎ হেরোইনের চালান আটকের রেশ না কাটতেই রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা জেলার স্মরণ কালের বৃহত্তম গাঁজার চালান ট্রাকসহ আটক করেছে। মঙ্গলবার (২৭ জুন) গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান জেলা পুলিশ। বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম বারেরর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর তত্ত্বাবধানে ওসি ডিবি আব্দুল হাই পিপিএম, ইন্সপেক্টর আতিক, এসআই নাসিমদের নেতৃত্বে মঙ্গলবার (২৭ জুন) দুপুর দেড়টার দিকে জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশের টিম গোপন সংবাদের ভিত্তিতে বাগমারা থানার শুভডাঙ্গা ইউনিয়নের বসন্তপুর গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় সুদূর হবিগঞ্জের মাধবপুর থেকে রাজশাহীর বাগমারায় আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো ড ১১-৯০৭৩) আটক করে তল্লাসি চালায় ডিবি পুলিশ।

এসময় ৫৬ কেজি গাঁজাসহ দুই জনকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা বাগমারা উপজেলার বুরজোতকোর গ্রামের ট্রাকের মালিক কাম চালক জেকেরের ছেলে জিল্লুর রহমান @ মমিন (২৫) ও আব্দুল মজিদের ছেলে বানাইপুর গ্রামের তুষার ইসলাম রবিউল (১৮)। গ্রেপ্তারের পরে ডিবি পুলিশের কছে স্বীকার করে যে, আসন্ন ঈদে বাগমারা এবং সংলগ্ন এলাকায় ব্যবহারের উদ্দেশ্যে এ গাঁজা আনা হচ্ছিল।এই অপরাধের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত করে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে ডিবি পুলিশের।রাজশাহী জেলায় মাদক নির্মুল না হওয়া পর্যন্ত জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।


আরোও অন্যান্য খবর
Paris