বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এনামূল হকের কর্মী সমাবেশ

মান্দা তেঁতুলিয়ার চেয়ারম্যান-মেম্বারদের অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Paris
Update : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

সাবাইহাট থেকে প্রতিনিধি
নওগাঁর মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান কামরুল এবং ইউপি সদস্যদের নানা অনিয়ম ও দুর্নীতি, মাননীয় প্রধানমন্ত্রীর প্রদেয় ঈদ উপহার দুস্থদের চাল আত্মসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন এবং প্রতিবাদ সভা করা হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সাবাইহাট দলীয় কার্যালয়ে বিকেল সাড়ে চার ঘটিকায় তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজীবুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান ব্রজেন্দ্রনাথ সাহা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র সরকার, ইউনিয়ন যুবলীগ সভাপতি বাবলু প্রামানিক, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক লুৎফোর রহমান প্রমুখ। উল্লেখ্য গত ১৫ এপ্রিল প্রধানমন্ত্রীর ঈদ উপহার দুস্থদের ১০ কেজি চাউলের পরিবর্তে ৭/৮ কেজি চাউল দেয়ার অভিযোগ রয়েছে। ভুক্তভোগী সহ এলাকাবাসী প্রতিবাদ মুখর হয়ে উঠলে, মিথ্যা অভিযোগ দিয়ে সাধারণ মানুষকে হয়রানি করা হচ্ছে বলে জানানো হয়। প্রতিবাদ সভা এবং সংবাদ সম্মেলন থেকে তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি দাবী করা হয়। তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান কামরুলের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, বিধি মোতাবেক প্রতিটি ওয়ার্ডের মেম্বাররা ট্যাগ অফিসারের সামনে চাল বিতরণ করেছেন। অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা সরজমিন কোন অনিয়ম পাননি।

 

 


আরোও অন্যান্য খবর
Paris