শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

মান্দা তেঁতুলিয়ার চেয়ারম্যান-মেম্বারদের অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Paris
Update : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

সাবাইহাট থেকে প্রতিনিধি
নওগাঁর মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান কামরুল এবং ইউপি সদস্যদের নানা অনিয়ম ও দুর্নীতি, মাননীয় প্রধানমন্ত্রীর প্রদেয় ঈদ উপহার দুস্থদের চাল আত্মসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন এবং প্রতিবাদ সভা করা হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সাবাইহাট দলীয় কার্যালয়ে বিকেল সাড়ে চার ঘটিকায় তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজীবুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান ব্রজেন্দ্রনাথ সাহা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র সরকার, ইউনিয়ন যুবলীগ সভাপতি বাবলু প্রামানিক, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক লুৎফোর রহমান প্রমুখ। উল্লেখ্য গত ১৫ এপ্রিল প্রধানমন্ত্রীর ঈদ উপহার দুস্থদের ১০ কেজি চাউলের পরিবর্তে ৭/৮ কেজি চাউল দেয়ার অভিযোগ রয়েছে। ভুক্তভোগী সহ এলাকাবাসী প্রতিবাদ মুখর হয়ে উঠলে, মিথ্যা অভিযোগ দিয়ে সাধারণ মানুষকে হয়রানি করা হচ্ছে বলে জানানো হয়। প্রতিবাদ সভা এবং সংবাদ সম্মেলন থেকে তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি দাবী করা হয়। তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান কামরুলের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, বিধি মোতাবেক প্রতিটি ওয়ার্ডের মেম্বাররা ট্যাগ অফিসারের সামনে চাল বিতরণ করেছেন। অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা সরজমিন কোন অনিয়ম পাননি।

 

 


আরোও অন্যান্য খবর
Paris