সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বাগমারায় এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনার লক্ষ্যে রেজিস্ট্রেশন শুরু

Paris
Update : রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩

মচমইল থেকে সংবাদদাতা
রাজশাহীর বাগমারায় প্রতি বছরের ন্যায় সালেহা ইমারত ফাউন্ডেশন পক্ষ থেকে ২০২২ সালে এইচএসসি, কারিগরি ও আলিম পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হবে। বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক শিক্ষার্থীদের লেখাপড়ায় আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে মেধাবীদের সংবর্ধনার মাধ্যমে উৎসাহ প্রদান করছেন। ২০০৬ সাল থেকে বিভিন্ন পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে আসছেন। সেই ধারাবাহিকতায় ২০২২ সালের এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হবে।
সংবর্ধনা উপলক্ষে সালেহা ইমারত ফাউন্ডেশন প্রদত্ত নির্ধারিত ফরমে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। বাগমারার যে সকল শিক্ষার্থী উপজেলার বাইরে লেখাপড়া করে জিপিএ-৫ পেয়েছেন তারাও আবেদন করতে পারবেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে প্রয়োজনীয় কাগজপত্রাদী সহ আবেদন করতে পারবেন। আবেদন করতে যে সকল কাগজপত্র জমা দিতে হবে তার মধ্যে সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিণ ছবি, এইচএসসি, কারিগরি ও আলিম পরীক্ষার প্রবেশপত্রের ফটোকপি এবং জিপিএ-৫ প্রাপ্ত ফলাফলের প্রমাণপত্র সংযুক্ত করতে হবে। আগামী ২ মার্চ ২০২৩ তারিখের মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে।

 


আরোও অন্যান্য খবর
Paris