বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এনামূল হকের কর্মী সমাবেশ

রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে সংবর্ধনা

Paris
Update : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি
রাজশাহী জেলা ও মহানগর ইউনিট কমান্ডের বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং সন্তান কমান্ডের উদ্যোগে রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে সংবর্ধনা জ্ঞাপন উপলক্ষ্যে অনুষ্ঠান শনিবার (১৯ নভেম্বর) সকাল ১০.৩০টায় রাজশাহী জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শুরুর পূর্বে সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে রাজশাহী জেলা ও মহানগর ইউনিট কমান্ডের বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং সন্তান কমান্ডের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়।
অনুষ্ঠানে মুক্তিযুদ্ধকালীন সংগঠক এ্যাড. আব্দুল হাদির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সেক্টর-৭ এর সাব সেক্টর-৪ এর কমান্ডার, বিগ্রেডিয়ার জেনারেল (অব:) বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ চৌধুরী (বীর বিক্রম)। অনুষ্ঠানের সমন্বয়ক ছিলেন মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সফিকুর রহমান রাজা। সঞ্চালনা করেন আব্দুল রোকন মাসুম।
বক্তব্য রাখেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা এস এম কামরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আওরঙ্গজেব, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. হামিদুল হক, বীর মুক্তিযোদ্ধা সুলতান আলী। উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী জিন্নাতুন নেসা তালুকদার, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সৈয়দ এস মোমিনুল ইসলাম জোহা, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম কুরবান, বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবির অনু, বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সদস্য ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, রাজশাহী মহানগরের আহ্বায়ক আলিমুল হাসান সজল সহ সকল জেলা ও উপজেলা কমান্ডার এবং সকল মুক্তিযোদ্ধাবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris