শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

শিবগঞ্জে ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার ২ জন আটক

Paris
Update : শনিবার, ৩০ জুলাই, ২০২২

শিবগঞ্জ থেকে প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রিয়া খাতুন (১৯) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার চককীর্তি ইউনিয়নের চাঁদপুর চড়কটোলা গ্রামে নিজ বসত ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের শাহীন আলীর স্ত্রী। স্থানীয়রা জানায়, শুক্রবার ভোর ৪টার দিকে তার নিজ ঘরের খাটের নিচে মেঝেতে পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন পুলিশে খবর দেয়।

 

পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। তবে নিহত প্রিয়ার স্বামী কাজের সুবাদে ঢাকায় অবস্থান করছে। যদিও প্রিয়ার পরিবারের দেবর-ভাসুরের সঙ্গে তার বিরোধ চলছিল বলেও জানায় এলাকবাসী। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris