শুক্রবার

১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ

বক্তব্য দেয়ার সুযোগ না পেয়ে সমাবেশস্থল ত্যাগ করলেন ইশরাক হোসেন

Paris
Update : মঙ্গলবার, ২৪ মে, ২০২২

এফএনএস : বক্তব্যের সুযোগ না দেওয়ায় রাগ করে কর্মী-সমর্থকদের নিয়ে সমাবেশস্থল ছেড়ে চলে গেলেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। গতকাল সোমবার দুপুর পৌনে ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্যের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপির উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে এই বিক্ষোভ সমাবেশ শুরু হয়। বেলা সাড়ে ১১টার দিকেও বক্তব্য দেওয়ার সুযোগ পাননি ইশরাক হোসেন। পরে ঘোষণা করা হয় অনেককেই বক্তব্য দেওয়ার সুযোগ দেওয়া হয়নি।

এমন ঘোষণার পর ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ক্ষিপ্ত, উত্তেজিত হয়ে তার কর্মী সমর্থকদের নিয়ে মঞ্চ ছেড়ে প্রেস ক্লাবের ভেতরে চলে যান। এ সময় তাকে অনেকে আটকানোর চেষ্টা করেন। কিন্তু সব বাধা উপেক্ষা করে তিনি চলে যান। মঞ্চে এ নিয়ে আলোচনা হলে কিছুক্ষণ পর বক্তব্য দেওয়ার জন্য ইঞ্জিনিয়ার ইশরাকের নাম ঘোষণা করা হয়। তখন মঞ্চে না থাকায় তিনি এলে তাকে সুযোগ দেওয়া হবে বলে ঘোষণা করা হয়। এর কিছুক্ষণ পরে কর্মী সমর্থকদের নিয়ে প্রেস ক্লাব ত্যাগ করেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। সকাল দশটায় বিক্ষোভ কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও সকাল ৯টা থেকে ঢাকা উত্তর ও দক্ষিণের বিভিন্ন থানা ও ওয়ার্ড বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রেস ক্লাবের সামনে জড়ো হতে থাকে।

এই বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম মজনু।বিএনপির কেন্দ্রীয়, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা ও ঢাকা মহানগর উত্তর দক্ষিণে নেতারা উপস্থিত ছিলেন। এ বিষয়ে ফোন করা হলে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ফোন ধরেননি।


আরোও অন্যান্য খবর
Paris