বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এনামূল হকের কর্মী সমাবেশ

কেন কলকাতার পথে একঝাঁক তারকা?

Paris
Update : রবিবার, ১৫ মে, ২০২২

এফএনএস : দেশের একঝাঁক তারকা হঠাৎ করেই কলকাতা যাচ্ছেন। কিন্তু কেন? এমন প্রশ্ন হয়তো অনেকের। কলকাতায় টেলিসিনে সোসাইটির আয়োজনে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে অংশ নিতেই তারা কলকাতা যাচ্ছেন। গত শুক্রবার হুট করেই কলকাতায় উড়াল দেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন, ববি হক ও কণ্ঠশিল্পী সোমনুর মনির কোনাল। তিনজনই বিমানে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এমনকি কলকাতায় নেমেও একফ্রেমে দেখা যায় তাদের।

এদিকে গতকাল শনিবার কলকাতার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ ও ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম। তাদের সঙ্গে রয়েছেন অভিনেতা মীর সাব্বিরও। ফেসবুকে ছবি পোস্ট করে কলকাতায় যাওয়ার বিষয়টি জানিয়েছেন শুভ। টেলিসিনে অ্যাওয়ার্ড গত কয়েক বছর ধরে কলকাতার পাশাপাশি বাংলাদেশি শিল্পীদেরও প্রদান করা হচ্ছে। এবারের টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৯তম আসরেও বাংলাদেশের শিল্পীদের সম্মাননা প্রদান করা হবে। রবীন্দ্রসরোবরের নজরুল মঞ্চে টেলিসিনে অ্যাওয়ার্ডের আসর বসছে বলে জানা গেছে।

যেখানে কলকাতার বড় ও ছোট পর্দার বিভিন্ন শাখায় অবদানের জন্য শিল্পী ও কুশলীদের মাঝে টেলিসিনে অ্যাওয়ার্ড প্রদান করা হবে। গত বছর অ্যাওয়ার্ড প্রদানের ১৮তম আসরে বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা ‘মিয়া ভাই’ খ্যাত ফারুককে আজীবন সম্মাননা প্রদান করা হয়। একই আয়োজনে বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর, অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী জাকিয়া বারী মমকে পুরস্কার প্রদান করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris