শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

মান্দায় ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার

Paris
Update : শনিবার, ১৪ মে, ২০২২

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় ধর্ষণ মামলার পলাতক মামুনুর রশিদ সরদার (৪৮) নামে এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের সদস্যরা। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার ফেরিঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে। মামুনুর রশিদ সরদার উপজেলার চকচোয়ার (দহপাড়া) গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে। র‌্যাব-৫ নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার রফিুকর ইসলাম এর নেতৃত্বে গোপন সংবাদে ফেরিঘাটে অভিযান পরিচালনা করা হয়। এসময় ফেরিঘাটে অবস্থানরত ধর্ষণ মামলার পলাতক আসামি মামুনুর রশিদ সরদারকে গ্রেফতার করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা-চলতি বছরের ২৪ মার্চ রাত ৯টার দিকে মামলার বাদিনীর শয়ন ঘরে প্রবেশ করে। এরপর ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।পরবর্তিতে বিয়ে না করে বিভিন্ন ভাবে তালবাহানা করে।

ভিকটিম বাধ্য হয়ে মান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে গত ২০ এপ্রিলে মামলা করেন। মামলার পর থেকে মামুনুর রশিদ সরদার পলাতক ছিলো। গ্রেফতার মামুনুর রশিদ সরদার প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিমকে ধর্ষণ করার বিষয়টি স্বীকার করেছে বলে জানায় র‌্যাব। গ্রেফতারের পর তাকে মান্দা থানায় হস্তান্তর করা হয়েছে। মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামি মামুনুর রশিদ সরদারকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।


আরোও অন্যান্য খবর
Paris