রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

নারী ফুটবলে লালমনিরহাট ও স্বাগতিক রাজশাহী ফাইনালে

Paris
Update : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

স্পোটর্স রিপোর্টার : জেএফএ অনুর্ধ-১৪ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ এর চুড়ান্ত পর্বের দুটি সেমিফাইনাল খেলা গতকাল বুধবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্টিত হয়েছে। প্রথম সেমিতে লিভা আকতারে হ্যাট্রিকের সুবাদে সফররত লালমরিহাট ৩-০ গোলে মাগুরা জেলাকে হারিয়ে ফাইনালে উঠে। বিজয়ী দলের পক্ষে লিভা আকতার একাই ৩টি গোল করেন। রেফারীর দায়িত্ব পালন করেন তাহমিনা তাকে সহযোগিতা করেন সোহানা,শাহীন ও খালেক। অন্য সেমিতে স্বাগতিক রাজশাহী ও সফররত ব্রাম্মনবাড়িয়া ১-১ গোলে ড্র করে দিনের খেলা শেষ করে ।

খেলার প্রথমার্ধের স্বাগতিক রাজশাহীর স্রীমতি অর্চনা ১৯ মিনিটে ১টি গোল করে দলকে জয়ের দিকে এগিয়ে নিয়ে যায় ও প্রথমার্ধের খেলা ১-০ গোলে শেষ হয়। দিত্বীয়ার্ধের খেলা শুরু হলে সফররত ব্রাম্ভনবাড়িয়ার তামান্না আকতার ৬০ মিনিটে ১টি গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনে। শেষ পর্যন্ত উভয় দলই গোল করতে ব্যর্থ হলে খেলা গড়ায় ট্রাইব্রেকারে। ট্রাইবেকারে রাজশাহী ৪-৩ গোলে ব্রাম্ভনবাড়িয়াকে হারিয়ে ফাইনালে উঠে। রেফারীর দায়িত্ব পালন করেন আলো তাকে সহযোগিতা করেন মরিয়ম,উর্মী বর্মন ও সাবনুর।


আরোও অন্যান্য খবর
Paris