বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র

সিরাজগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

Paris
Update : রবিবার, ১৩ মার্চ, ২০২২

এফএনএস : সিরাজগঞ্জের কামারখন্দে ট্রেনে কাটা পড়ে আলম হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেল সড়কের চক শাহবাজপুর এলাকায় এ ঘটনা ঘটে। আলম উপজেলার হায়দারপুর গ্রামের মৃত ছানোয়ার হোসেনের ছেলে।

সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের (জিআরপি) ওসি হারুন অর রশিদ মৃধা বলেন, সকালে চক শাহবাজপুর এলাকায় রেললাইন দিয়ে হাটছিলেন আলম হোসেন। এ সময় ঈশ্বরদী থেকে ঢাকাগামী কমিউটার ট্রেনটি চলে আসে এবং তিনি কাটা পড়েন। তিনি আরও বলেন, নিহত যুবক মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানিয়েছে তার পরিবার।


আরোও অন্যান্য খবর
Paris