শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

দিনাজপুরে কোচিং সেন্টারে ট্রাক্টর ঢুকে ৮ ছাত্র আহত

Paris
Update : বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২

এফএনএস : দিনাজপুরের চিরিরবন্দরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি কোচিং সেন্টারে ঢুকে পড়ে ট্রাক্টর। এ সময় কোচিংয়ে থাকা ৮ শিক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এ ঘটনার প্রতিবাদে গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখেন এলাকাবাসী ও কোচিং সেন্টারের ছাত্ররা। প্রত্যক্ষদর্শী হাসান মারুফ জানান, সকাল ৮টার দিকে চিরিরবন্দর থেকে ইটবোঝাই একটি ট্রাক্টর দিনাজপুরের দিকে যাচ্ছিল।

এ সময় বিপরীত দিক থেকে আসা দুটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে ট্রাক্টরের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ট্রাক্টরটি রাস্তার পাশে টিন দিয়ে ঘেরা রেনেসা কোচিং সেন্টারের ঢুকে পড়ে। এ সময় কোচিং সেন্টারে থাকা আট শিক্ষার্থী আহত হয়। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। এ ঘটনায় ট্রাক্টরের চালক ও সহকারীও আহত হন। মারুফ আরও জানান, গুরুতর তিন শিক্ষার্থী ও আহত চালককে দিনাজপুরের এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর তিন শিক্ষার্থী হলো- নাঈম (১৪), শাকিল (১৪) ও ফুয়াদ (১৪)। তারা সবাই চিরিরবন্দর উপজেলার উত্তর ভোলানাথপুর গ্রামের বাসিন্দা। আহত ট্রাক্টর চালক সুদন (৪০) একই উপজেলার ছোট বাউল এলাকার বাসিন্দা। ঘটনার প্রতিবাদে তিন ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন এলাকাবাসী ও ছাত্ররা। চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক্টর উদ্ধার করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris