শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মান্যতার পা টিপছেন সঞ্জয়, ভিডিও ভাইরাল

Paris
Update : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

এফএনএস : বলিউডের অন্যতম আলোচিত ও বিতর্কিত নায়ক সঞ্জয় দত্ত। অবৈধ অস্ত্র রাখা, মাদকের নেশা, একের পর এক নারীসঙ্গসহ আরো নানা কারণে এ অভিনেতা ব্যক্তিগত জীবনে বার বার বিতর্কে জড়িয়েছেন। তবে যতই বিতর্ক থাকুক না কেন, সঞ্জয় দত্তর ভক্তের সংখ্যাও কিন্তু কম না। ‘খলনায়ক’-খ্যাত এ অভিনেতাকে সবসময় ভালোবাসায় ভরিয়ে রাখেন ভক্তরা। এ কারণে গত বছর সঞ্জয় দত্তের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর সামনে আসার পর চোখে পানি এসেছিল অনেকেরই। সঞ্জয় দত্ত ও মান্যতা জুটি বলিউডে বহুল চর্চিত।

অসম বয়সের জুটি হলেও ভালোবাসার কোনো কমতি নেই সেখানে। স্ত্রী মান্যতার প্রতি ভালোবাসার কথা বিভিন্ন সময়ই প্রকাশ করেছেন সঞ্জয়। হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ১১ ফেব্রুয়ারি ছিল এই জুটির বিবাহবার্ষিকী। এ উপলক্ষে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন মান্যতা। সেখানে দেখা গেছে, মান্যতার পায়ের পাতা টিপে দিচ্ছেন সঞ্জয়। আর রিল্যাক্স করে বসে আছেন মান্যতা। ভিডিওটি মুহূতের্েই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি শেয়ার করে মান্যতা লিখেন, ‘আমার জীবনের সেরা দিনগুলো তোমার সঙ্গে কাটানো। শুভ বিবাহবার্ষিকী।’

সঞ্জয়-মান্যতার ভালোবাসা মাখানো এই বিশেষ ভিডিওতে লাইক আর কমেন্টের বন্যা। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের। অবশ্য ভিডিও নিয়ে ট্রোল করার সুযোগও ছাড়েননি কেউ কেউ। ‘বউয়ের কাছে তাহলে সবাই জব্দ’, লিখেছেন এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। আরেকজন লিখেছেন, ‘বাবা এত মদ খেয়েছে যে চোখ খুলতেও পারছে না।’ ২০০৮ সালে মান্যতাকে বিয়ে করেন সঞ্জয়। তাঁদের যমজ সন্তান রয়েছে শরণ আর ইকরা। সম্প্রতি ১১ বছরে পা দিয়েছে তারা। বিয়ের বছরখানেক পরেই জেলে যেতে হয় সঞ্জয়কে।

সেই সময় একাই দুই সন্তানকে মানুষ করেছিলেন মান্যতা। এমনকি, গত বছর যখন সঞ্জয় ফুসফুস ক্যানসারের তৃতীয় ধাপে ছিলেন, চিকিৎসার প্রতিটা ধাপে পাশে পেয়েছেন প্রিয়তমা স্ত্রীকে। ব্যক্তিগত জীবনে অনেক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সঞ্জয় দত্ত। এমনকি মান্যতার আগে দুইবার বিয়েও করেছেন। কিন্তু মান্যতাকে বিয়ের পর যেন নিজেকেই বদলে ফেলেন সঞ্জয়। তিনি এখন আদর্শ স্বামী ও যত্নশীল বাবা।


আরোও অন্যান্য খবর
Paris