শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জের চাঞ্চল্যকর বদি হত্যা মামলার পলাতক দুই আসামী গ্রেফতার

Paris
Update : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের চাঞ্চল্যকর বদিউজ্জামান বদি হত্যা মামলার এজাহার নামীয় পলাতক দুই আসামীকে টাঙ্গাইল থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জের সদস্যরা। গ্রেফতারকৃতরা হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চরশেখালীপুর রাবনপাড়া গ্রামের মজিবুর রহমান শেখের ছেলে মামলার ২নম্বর আসামী মোঃ বাবু ও মোখলেসুর রহমানের ছেলে মামলার ১০নম্বর আসামী জাইদুল ইসলাম।

গত শুক্রবার রাত ১০টার দিকে টাঙ্গাইল জেলার মুধপুর থানার বোয়ালী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। সেখানে তারা রাজমিস্ত্রিীর ছদ্মবেশে অবস্থান করছিল। আজ শনিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে আয়োজিত প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান ক্যাম্প অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির।

প্রসঙ্গত, গত বছরের ৩ ডিসেম্বর জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চরশেখালীপুর রাবনপাড়া গ্রামের বদিউজ্জামান বদির বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে বদিউজ্জামান বদিকে কুপিয়ে হত্যা করা হয়। এঘটনায় নিহত বদির স্ত্রী বাদি হয়ে ১৭জনকে আসামী করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ ৩জনকে গ্রেফতার করে, অন্যরা পলাতক রয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris