শুক্রবার

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
জাতীয় কারাতে প্রতিযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার সাফল্য উপজেলা নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ করাই লক্ষ্য : প্রধানমন্ত্রী তানোরে হিমাগারে ভারতীয় আলু মজুদ? অপতথ্য রোধে একসঙ্গে কাজ করার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা

কারাশ্মিকা পারিশ্রমিক চাইছেন ৩ কোটি রুপি

Paris
Update : সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২

এফএনএস : ভারতজুড়ে এখন শুধুই ‘পুষ্পা রাজ’। আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা জুটির রসায়নে ডুবেছে গোটা ভারত। রশ্মিকা মন্দানার ‘সামি সামি’ গানটি রীতিমতো ট্রেন্ডিং ইউটিউবে। পুষ্পার এই বিপুল সাফল্যের পর শোনা গিয়েছিল নিজের পারিশ্রমিক প্রায় ১০০ কোটি করে দিয়েছেন আল্লু অর্জুন। এবার জানা গেল পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন রশ্মিকাও। এতদিন একটা সিনেমার জন্য রশ্মিকার পারিশ্রমিক ছিল ২ কোটি রুপি। এবার সেখান থেকে এক কোটি বাড়িয়ে নিজের পারিশ্রমিক করলেন ৩ কোটি রুপি। পুষ্পা: দ্য রাইজের পর এই ছবির দ্বিতীয় পার্ট আনতে চলেছেন পরিচালক সুকুমার।

নাম পুষ্পা: দ্য রুল। আর এই ছবিতেই নাকি ৩ কোটি রুপি পাচ্ছেন রশ্মিকা। এটা রশ্মিকার ক্যারিয়ারে এখনো পর্যন্ত সর্বোচ্চ পারিশ্রমিক। বক্স অফিসে ছবির ব্যাপক সাফল্যের পর ৫০ শতাংশ পারিশ্রমিক বাড়িয়েছেন রশ্মিকা মন্দনা। ফেব্রুয়ারি মাস থেকেই শুরু হবে এই ছবির শুটিং। শোনা যাচ্ছে, এ বছর মুক্তি পেতে পারে এই ছবি চঁংযঢ়ধ: ঞযব জঁষব। দক্ষিণী চলচ্চিত্র জগতে এখন মধ্যমণি রশ্মিকা মন্দানা। ‘কিরিক পার্টি’, ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ এর মতো ছবি রশ্মিকাকে জনপ্রিয়তা এনে দিলেও পুষ্পা সবই পেছনে ফেলে দিলো। ইতিমধ্যেই সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তার প্রথম বলিউড ছবি মিশন ‘মজনু’র শ্যুটিংও শেষ করেছেন। সম্প্রতি পরিচালক-প্রযোজক করণ জোহরের বাড়ির বাইরে দেখা যায় রশ্মিকাকে।

বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, রশ্মিকাই নিউ ধর্মা গার্ল। ১৭ই ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পায় ‘পুষ্পা’। মুক্তি পাওয়ার পর থেকে বক্স অফিসে ঝড় তোলে এই ছবি। প্রথম তিনদিনে বুক মাই শো থেকে এই ছবির ২৬ লাখ টিকিট বিক্রি হয়েছে, যা বর্তমান সময়ে বিরল। করোনা অতিমারির জেরে প্রায় দেড় বছরের বেশি সময় বন্ধ ছিল সিনেমা হল। কিন্তু, সিনেমা হল খোলার পর একেবারে বাম্পার হিট পুষ্পা। তামিল, তেলুগু, মালায়ালম, হিন্দি, কন্নড় ভাষায় মুক্তি পেয়েছিল ছবিটি। বেশ কিছুদিন আগে অ্যামাজন প্রাইমে ওটিটি রিলিজ হয় ছবিটি।


আরোও অন্যান্য খবর
Paris