শনিবার

৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় চাঁপাইনবাবগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনে হুমকীর মুখে ৩ বাঁধ

পোরশায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

Paris
Update : শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২

পোরশা থেকে প্রতিনিধি : নওগাঁর পোরশায় সড়ক দুর্ঘটনায় মাহবুবুর রহমান(৫২) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত মাহবুবুর রহমান জেলার সাপাহার উপজেলার কহেন্দা গ্রামের মৃত নুরউদ্দীনের ছেলে।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় মাহবুবুর রহমান তার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে বালিয়াচান্দা মোড়ে আসছিলেন। এসময় তিনি ফকিরের মোড় এলাকায় আসলে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তার ধাক্কা লাগে।

এতে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেলে ভর্তি করান। চিকিৎসারত অবস্থায় দুপুরে তিনি মারা যান। এ ব্যাপারে পোরশা থানার অফিসার ইনচার্জ সফিউল আজম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরোও অন্যান্য খবর
Paris