শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

মান্দায় যুবককে মামলায় ফাঁসানো চেষ্টার অভিযোগ

Paris
Update : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

সাবাইহাট থেকে প্রতিনিধি : নওগাঁর মান্দায় এক যুবককে মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনা ও গ্রামবাসী সূত্রে জানা যায়, গত ২৭ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের পূর্ব রাতে মান্দা উপজেলার মাউল গ্রামে দারাজতুল্যা গংদের সাথে আসাদুজ্জামান আসাদ গংদের মারামারি ঘটনা ঘটে। আসাদুজ্জামান আসাদ নৌকার প্রার্থী আব্দুল আলিমের সমর্থক। অপরদিকে দারাজতুল্যা বিদ্রোহী প্রার্থী ঘোড়া মার্কার হায়দার আলীর সমর্থক। ঘটনাটি নির্বাচন কেন্দ্রিক হলেও মামলার আরজিতে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের হিসাবে উল্লেখ করা হয়েছে বলে সূত্র জানা যায়।

মারামারির ঘটনায় মাউল গ্রামের ওসমান আলীর ছেলে দারাজতুল্যা (৪৫) একই গ্রামের মৃত পিয়ার বক্সের ছেলে আসাদুজ্জামান আসাদকে (৪০) প্রধান আসামী করে কোর্টে মামলা দায়ের করেন। মামলার ৮ নম্বর (সর্বশেষ) আসামী করা হয়েছে অনলাইন নিউজ পোর্টাল রাজশাহী নিউজ২৪.কমের সাংবাদিক সিরাজুল ইসলাম (৩০) কে। সিরাজুল মাউল গ্রামের তসের আলীর ছেলে। সিরাজুল ইসলাম মান্দা উপজেলা ভূমি অফিসে কিছুদিন থেকে মাস্টাররোলে চাকরি করছেন।

সিরাজুল জানান, শোরগোল শুনে তিনি পরে ঘটনাস্থলে গিয়েছিলেন। এক পর্যায়ে তাঁকেও শারীরিক ভাবে লাঞ্চিত করে প্রতিপক্ষের লোকেরা। গ্রামবাসী গুলবর রহমান, গোলাম রহমান জানান, তিনি কাউকে মারধোর করেননি। বরং আমরা তাঁকে প্রতিপক্ষের লোকজনের হাত থেকে রক্ষা করেছি। সূত্রে জানা যায়, সিরাজুল ইসলাম সিরাজ মাস্টাররোল থেকে তাঁর চাকরি স্থায়ী হতে যাচ্ছে। এমতবস্থায় তাঁকে মামলায় ফেলে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।


আরোও অন্যান্য খবর
Paris