শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাটোরে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষে ২০ জন আহত

Paris
Update : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

এফএনএস : নাটোরে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে সাংবাদিকসহ ২০ জন আহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সোয়া ১০টার দিকে শহরের আলাইপুর বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ, রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে। নাটোর জেলা বিএনপির সহসভাপতি ছাবিনা ইয়াসমিন ছবি অভিযোগ করে বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে অনশন কর্মসূচি পালন করতে গেলে পুলিশ বাধা দেয়।

এ সময় পুলিশের সঙ্গে সংঘর্ষ বেধে যায়। তারা বিএনপি নেতা কর্মীদের বেধড়ক মারধর, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে তাদের অনশন কর্মসূচি পণ্ড করে দেয়। এ সময় বিএনপি নেতাকর্মীরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন। এতে তিনিসহ একটি জাতীয় দৈনিকের নাটোর প্রতিনিধির মাথায় ইটের আঘাত লেগে আহত হন। আহত সাংবাদিককে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে নাটোর থানার ওসি মুনুসর রহমান জানান, বিএনপির অনশন কর্মসূচি শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য তারা নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলেন। এ সময় বিএনপির নেতাকর্মীরা তাদের সঙ্গে ধাক্কাধাক্কি শুরু করেন এবং ইটপাটকলে নিক্ষেপ শুরু করেন। নেতাকর্মীদের হামলায় তিনিসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে করতে পুলিশ লাঠিচার্জ, টিয়ার শেল ও রাবার বুলেট ছোড়ে।


আরোও অন্যান্য খবর
Paris