রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

৪৩৫ শিক্ষক-কর্মচারী পেলেন কল্যাণ ট্রাস্টের ১৭ কোটি টাকা

Paris
Update : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

এফএনএস : ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফারের (ইএফটি) মাধ্যমে কল্যাণ ট্রাস্টের টাকা পেয়েছেন অবসরপ্রাপ্ত বেসরকারি শিক্ষক ও কর্মচারীরা। এ প্রক্রিয়ার মাধ্যমে কল্যাণ ট্রাস্টের আওতায় ৪৩৫ জন শিক্ষক-কর্মচারীকে ১৭ কোটি টাকা দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। ট্রাস্টের পক্ষ থেকে জানানো হয়, বেসরকারি অবসরপ্রাপ্ত ৪৩৫ জন শিক্ষক-কর্মচারীদের কল্যাণ সুবিধার ১৭ কোটি ৬৯ লাখ ২৭ হাজার ৪৭৩ টাকা পেয়েছেন।

এরমধ্যে বরিশালে ৯১ জন অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীকে চার কোটি দুই লাখ ২১ হাজার ৪৩২ টাকা, ময়মনসিংহে ৭৭ জনকে তিন কোটি ৫৫ লাখ ৯৩ হাজার ৫৪৩ টাকা পেয়েছেন। এছাড়া যশোর ও আশপাশের জেলার ২১৫ জন শিক্ষক-কর্মচারীকে সাত কোটি ৭১ লাখ ২৪ হাজার ৬১৯ টাকা, পটুয়াখালীতে ১৮ জনকে ৭২ লাখ ৪৩ হাজার ২৯০ টাকা, ব্রাহ্মণবাড়িয়ায় ১৭ জনকে ৭০ লাখ ৮৫ হাজার ৬১০ টাকা এবং ঝিনাইদহে ১৭ জনকে ৯৬ লাখ ২১ হাজার ৯৮২ টাকা দেওয়া হয়।


আরোও অন্যান্য খবর
Paris