রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

পুলিশের নিয়োগ পরীক্ষা চলাকালে তরুণের মৃত্যু!

Paris
Update : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

এফএনএস : পুলিশ হয়ে দেশকে সেবা দেওয়ার স্বপ্ন নিয়ে গাজীপুর পুলিশ লাইনস মাঠে শারীরিক পরীক্ষা দিতে এসেছিলেন ফাহিম চৌধুরী (২০)। তবে পুলিশ হওয়ার স্বপ্ন পূরণ হলো না তার। মাঠেই মারা গেলেন তিনি। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে গাজীপুর পুলিশ লাইনস মাঠে কনস্টেবল পদে শারীরিক পরীক্ষা চলাকালীন এ ঘটনা ঘটে। ফাহিম গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার উত্তর খাইলকুর এলাকার ইসমাইল হোসেনের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে কনস্টেবল নিয়োগ পরীক্ষায় অংশ নেন ফাহিম চৌধুরী। শারীরিক পরীক্ষা চলাকালে তিনি টেলিকম টাওয়ারের পাশে গিয়ে দাঁড়ান। এ সময় সেখানেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে ফাহিমকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, পুলিশ লাইনস মাঠে টেলিকম টাওয়ারে হেলান দিলে বিদ্যুৎস্পৃষ্ট হন ফাহিম। গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. সানোয়ার হোসেন বলেন, কনস্টেবল নিয়োগ পরীক্ষায় অংশ নিতে আসেন ফাহিম চৌধুরী। একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তবে চিকিৎসকরা প্রাথমিকভাবে জানিয়েছেন, ফাহিম বিদ্যুৎস্পৃষ্ট হননি। তিনি আরও বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার কথা উঠলে পল্লী বিদ্যুতের ইলেকট্রিশিয়ান দিয়ে পরীক্ষা করা হয়েছে। ওই টাওয়ারে কোনো বিদ্যুৎ ছিল না বলে তারা জানিয়েছেন। তবে ময়নাতদন্তে প্রকৃত ঘটনা জানা যাবে। শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।


আরোও অন্যান্য খবর
Paris