মঙ্গলবার

২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলায় তৃতীয়বারের মত শ্রেষ্ঠ ওসি মতিন স্মার্ট বাংলাদেশ গড়তে অংশীদার থাকুন : প্রধানমন্ত্রী ড্রেনের কর্দমাক্ত ময়লা আবর্জনা রাস্তায় পড়ে থাকে অর্ধমাস ধরে! সময়মত বৃষ্টি ও তীব্র তাপদাহের কারণে ফলন কম হওয়ায় বেড়েছে আমের দাম বুক বিছিয়ে তাণ্ডব ঠেকালো সুন্দরবন, দুর্বল হয়ে পড়েছে ‘রিমাল’, ৬ জনের প্রাণহানি বেনজীরের আরো সম্পত্তি ক্রোকের নির্দেশ বাবা হত্যার প্রমাণ হিসাবে অন্তত এক টুকরো মাংস চান এমপি আনারকন্যা ডরিন বাগমারায় নিখোঁজ গৃহবধূর সন্ধান দাবীতে মানববন্ধন বাগমারায় ঠিকাদারের উপর কিশোর গ্যাং’র হামলা ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

লালপুরে ধানক্ষেতে মিললো নিখোঁজ শিশুর মরদেহ

Paris
Update : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

এফএনএস : নাটোরের লালপুরে নিখোঁজের চারদিন পর ধানক্ষেত থকে বাবলি (৭) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী সাইদুল ইসলাম ও তার ছেলে ঈমনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার আব্দুলপুর কদমতলা মোড় এলাকার একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। বাবলি ওই এলাকার বাবু মিয়ার মেয়ে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত মঙ্গলবার দুপুর থেকে নিখোঁজ হয় বাবলি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে পরদিন আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রে সাধারণ ডায়েরি (জিডি) করেন তার বাবা।

গতকাল শনিবার সকালে বাড়ির কাছের ধানক্ষেতে মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান জানান, শিশুটির ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরোও অন্যান্য খবর
Paris