বৃহস্পতিবার

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা গোপন নথিতে উঠে এল ইরানি কিশোরীকে যৌন নিপীড়ন-হত্যার ঘটনা ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়া শিক্ষার্থীদের অস্বীকৃতি আজ মহান মে দিবস তিন দশকের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী

লালপুরে কুকুরের কামড়ে ৬ শিশু আহত

Paris
Update : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

লালপুর সংবাদদাতা : নাটোরের লালপুর উপজেলার মোহরকয়া ও মোমিনপুর গ্রামে এক কুকুরের কামড়ে ৬ শিশু আহত হয়েছে। গত বুধবার উপজেলার ওই দুই গ্রামে এই ঘটনা ঘটে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় এক শিশু কে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠিয়েছে বলে জানা গেছে। আহতরা হলো মোহরকয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে নুর ইসলাম (৭),আরিফের ছেলে রকি (৮),সোহেল রানার ছেলে জিসান (৭), মোমিনপুর গ্রামের এডভোকেট রূপসের ছেলে রোদ্দুর (৭) ,লুৎফরের ছেলে সিয়াম (১১) ও একই এলাকার জিসান (৭) ও মাসুম (৯)।

এদের বুধবার দুপুরে একটি কালো রঙের কুকুর পর্যায়ক্রমে ৬ শিশুকে মাথা ও মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে কামড়ে দেয়। আহত অবস্থায় উদ্ধার করে তাদের দ্রুত লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়। আহতদের মধ্যে নূর ইসলাম (৫)নামের এক শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে। এবিষয়ে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ওয়ালিউজ্জামান পান্না জানান, কুকুর কামড় দিলে দ্রুত ক্ষত স্থান সাবান দিয়ে ভালো করে ধুতে হবে। পাশাপাশি চিকিৎসা দিতে হবে বলে জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris